শিডিউলে মহা-বিপর্যয়, দুই ট্রেনের যাত্রা বাতিল, টিকিট মূল্য ফেরত

51

ইসলাম টাইমস ডেস্ক: শিডিউল বিপর্যয়ের কারণে যাত্রা বাতিল করা হয়েছে লালমনিরহাট এক্সপ্রেস ও সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের। ফেরত দেয়া হচ্ছে টিকিটের মূল্য।

রাজধানীর কমলাপুর থেকে প্রায় প্রতিটি ট্রেনকেই নির্ধারিত সময়ের পরে স্টেশন ছেড়ে যেতে দেখা গেছে। সব থেকে বেশি সমস্যা উত্তরবঙ্গগামী ট্রেনে।

ওই দুই ট্রেনের যাত্রীরা লাইনে দাড়িয়ে তাদের টিকিটের মূল্য ফেরত নিচ্ছেন। তারা নিজ বাড়িতে গিয়ে ঈদ উদযাপন করতে পারবেন কি না তা নিয়ে খুবই উদ্বিগ্ন।

স্টেশনে ট্রেনের শিডিউল তুলে ধরা ডিজিটাল মনিটর থেকে পাওয়া তথ্যানুযায়ী, ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস সকাল ৬টা ২০ মিনিটে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি এখনো কমলাপুরেই আসেনি। প্রায় সাড়ে সাত ঘণ্টা দেরিতে ট্রেনটি খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ভোর ৩টা ৪৫ মিনিটে।

ঢাকা-রাজশাহী রুটের ধূমকেতু এক্সপ্রেস সকাল ৬টায় কমলাপুর ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখনো রাজশাহী থেকেই যাত্রা করেনি ট্রেনটি। প্রায় ১০ ঘণ্টা দেরিতে রাত ১১টা ২০ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে ট্রেনটি।

ঢাকা থেকে রংপুরগামী রংপুর এক্সপ্রেস সকাল ৯টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও ৩ ঘণ্টা দেরিতে দুপুর ১২টায় সেটির ছেড়ে যাওয়ার নতুন সময় দেখানো হচ্ছে।