মাগুরায় কুরবানির পশুর হাটে চার পকেটমার আটক

23

ই্সলাম টাইমস ডেস্ক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জমে উঠেছে মাগুরার পশুর হাটগুলো। হাটের সার্বিক নিরাপত্তার কথা বিবেচনা করে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। বুধবার (৭ আগস্ট) আড়াইটার দিকে মাগুরার বিভিন্ন পশুর হাট থেকে পকেটমার সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- মাগুরা সদরের ম্যার্টানিটি পাড়ার মৃত লাল মিয়ার ছেলে সাজ্জাদ, ব্রাহ্মণ নগর সোনা কান্দার জিতু ফকিরের ছেলে হাসান ফকির, মাগুরা সদরের ধলহরা গ্রামের মৃত লুৎফর মহুরির ছেলে মোক্তার মোল্যা এবং রাজবাড়ি জেলার বালিয়াডাঙ্গা থানার অন্তর্গত সোনাকান্তু গ্রামের শহিদুল ইসলামের ছেলে সবুজ।

আটকের বিষয়ে মাগুরা সদরের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সিরাজুল ইসলাম বলেন, আসন্ন কুরবানিকে কেন্দ্র করে তারা বিভিন্ন পশুর হাটে পকেট মারের মাধ্যমে টাকা হাতিয়ে নিচ্ছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সূত্রে জানা যায়, মাগুরায় এবার কুরবানির হাট বসেছে প্রায় ত্রিশটির অধিক। তার মধ্যে মাগুরা সদরের রামনগর, কাটাখাল, আলোকদিয়া, ইটখোলা, শত্রুজিৎপুর, সারনদিয়াসহ উপজেলার হাটগুলোও জমে উঠেছে। এছাড়াও উপজেলা পর্যায়ে পশুর হাটগুলোতে পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে।

মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, মাগুরার কুরবানির পশুর হাটগুলোতে সার্বিক নিরাপত্তার জন্য পুলিশের স্পেশাল টিম কাজ করছে। এছাড়াও ঝুঁকিপূর্ণ পশুর হাটে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে ও টহল টিম কাজ করছে বিভিন্ন হাটগুলোতে।