এবার ডেঙ্গুজ্বরে মারা গেলেন আবহাওয়াবিদের অন্তঃসত্ত্বা স্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: এডিস মশাবাহী ডেঙ্গুর প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। ৬৪ জেলাতেই ডেঙ্গুর বিস্তার। ভয়াবহ আকারে ডেঙ্গু রাজধানীসহ ছড়িয়ে পড়েছে দেশের প্রায় সব জেলায়। আক্রান্ত হওয়ার পাশাপাশি বাড়ছে মৃতের সংখ্যাও। এবার ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ঢাকার আবহাওয়াবিদ নাজমুল হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী শারমিন আক্তারের (২৫) মৃত্যু হয়েছে।

সোমবার (৫ আগস্ট) ভোর সাড়ে ৪টায় ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, শারমিন ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার বাড়ি জয়পুরহাটে। গত শুক্রবার জ্বর নিয়ে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি হলে শারমিনের ডেঙ্গু ধরা পড়ে। কিন্তু রক্তের প্লাটিলেট না বাড়ায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য শারমিনকে ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

এর পর গত শনিবার রাতে শারমিনকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন আজ ভোর সাড়ে ৪টায় তিনি মারা যান।

শারমিনের ভগ্নিপতি আনিসুর রহমান জানান, শারমিনের স্বামী নাজমুল হোসেন চাকরি সূত্রে ঢাকায় থাকেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছী উপজেলায়। তিনি এখন দেশের বাইরে আছেন। দেশের বাইরে যাওয়ার আগে স্ত্রীর সঙ্গে দেখা করতে গত বুধবার তিনি জয়পুরহাট এসেছিলেন।

পূর্ববর্তি সংবাদঅবশেষে কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করলো ভারত
পরবর্তি সংবাদআনোয়ারায় অজ্ঞাত তরুণীর মাথাবিহীন লাশ উদ্ধার