ময়মনসিংহে ভিজিএফ কার্ড সংগ্রহ করতে গিয়ে নিহত হলেন ১ বৃদ্ধ

21

ইসলাম টাইমস ডেস্ক: ময়মনসিংহের ফুলপুরে ভিজিএফ চালের কার্ড সংগ্রহ করতে গিয়ে ভিড়ের চাপে হাফিজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বাড়ি আমুয়াকান্দা গ্রামে। এ ঘটনায় আরও ৯জন আহত হন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, পৌর মেয়র মোঃ আমিনুল হক, পিআইও মোঃ শফিকুল ইসলাম ও সমাজসেবা অফিসার মোঃ শিহাব উদ্দিন খানের উপস্থিতিতে ঈদুল আজহা উপলক্ষে আজ শনিবার দুপুর ১২টার দিকে ফুলপুর পৌরসভা কর্তৃক ভিজিএফ কার্ড বিতরণের সময় ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ গেইটে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হাফিজ উদ্দিন ও ফিরোজা খাতুন (৬৫) নামে দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে পথে হাফিজ উদ্দিনের মৃত্যু হয়। আর খোকন (৩২) নামে এক রিকশা চালক ও কামরুজ্জামান (৪২) নামে আরেকজন ফুলপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আর অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, ফুলপুর পৌরসভা কর্তৃক ভিজিএফ চালের কার্ড বিতরণের জন্য আগেই মাইকিং করা হয়েছিল। পরে নির্ধারিত তারিখ মোতাবেক শনিবার কয়েক হাজার লোক কার্ডের জন্য ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মাঠে এসে জমায়েত হয়। কার্ড বিতরণের এক পর্যায়ে গেইটের বাহির থেকে বিপুল পরিমাণ লোক একসাথে ভিতরে প্রবেশের চেষ্টা করলে পুলিশি বাধার সম্মুখীন হয় এবং হতাহতের ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হাফিজ উদ্দিন ও ফিরোজা খাতুনকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথে হাফিজ উদ্দিনের মৃত্যু হয়।