নতজানু সরকারের হাতে দেশের সার্বভৌমত্ব সংকটের মুখে: চরমোনাই

47

ইসলাম টাইমস ডেস্ক: বর্তমান নতজানু সরকারের হাতে দেশের সার্বভৌমত্ব সংকটের মুখে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংদেশের আমির ও পীর সাহেব চরমোনাই মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

আজ ২৬ জুলাই শুক্রবার বাদ জুমআ পুরানা পল্টনস্থ আইএবি চত্বরে ইসলামী যুব আন্দোলন-এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী যুব জমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ক্ষমতাসীনরা জনগণের প্রতিনিধিত্ব না করায় দেশে খুন, গুম, ধর্ষণ সহ সকল অপরাধ বেড়েই চলছে। সম্প্রতি এর সাথে যুক্ত হয়েছে ছেলে ধরা সহ নানা গুজব। যার ফলে ইতিমধ্যে বেশ কিছু নিরীহ মানুষের মানুষের জীবন হারাতে হচ্ছে। ভোটবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসা সরকারের সকল ক্ষেত্রে দলীয়করণের ফলে দেশের প্রতিটি সাংবিধানিক প্রতিষ্ঠান ভেঙ্গে পড়েছে।

দেশ আজ আন্তর্জাতিক ষড়যন্ত্রের শিকার উল্লেখ করে দেশের সার্বভৌমত্ব বিলীন করার জন্য সরকারের নতজানু পররাষ্ট্রনীতিকে দায়ী করে তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নিদর্শন বাংলাদেশের বিরুদ্ধে আমেরিকার প্রেসিডেন্টের কাছে বিষোদগার করা হয়েছে।

অন্যদিকে ইসকন নামক সংগঠন দেশে দাঙ্গা সৃষ্টি করার জন্য মুসলিম শিশুদেরকে হিন্দুধর্মের বাণী বলতে বাধ্য করেছে। এসকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে যুবসমাজকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। প্রধান অতিথি তার বক্তব্যে আগামী ৩০জুলাই বায়তুল মোকাররম দক্ষিণ গেট থেকে ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল সফল করতে আহ্বান জানিয়েছেন তিনি।