ইসলাম ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: চরমোনাই

98

ইসলাম টাইমস ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলাম, দেশ ও মুসলমানের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে।

বুধবার বিকেলে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একদিকে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে সাক্ষাৎ করে বাংলাদেশের রাষ্ট্রীয় সুনাম ক্ষুন্নকারী বক্তব্য দিয়েছেন। অন্যদিতে ইসকন কোমলমতি মুসলিম শিশুদেরকে প্রসাদ খাওয়ানো সহ তাদেরকে সনাতন ধর্মীয় মন্ত্র পাঠে বাধ্য করেছে। এসব দেশের স্বার্ভভৌমত্ব ও ইসলামী বিদ্বেষী ষড়যন্ত্রের অংশ।

পীর সাহেরব চরমোনাই বলেন, বাংলাদেশে মুসলিম মৌলবাদীরা হিন্দুদের জায়গাজমি দখল ও ঘরবাড়ি পুড়িয়ে দিয়েছে মর্মে দেয়া প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য ৯২ ভাগ মুসলমানকে ব্যথিত ও মর্মাহত করেছে। তার এ বক্তব্য সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। মুসলমানরা অন্য কোনো ধর্মের ওপর আক্রমন করেছে এমন ইতিহাস নেই। কাজেই মুসলমানদের বিরুদ্ধে এ ধরণে অভিযোগ ষড়যন্ত্রের অংশ। এ ধরণের চক্রান্ত অতীতেও ছিল, ভবিষ্যতেও থাকবে উল্লেখ্য করে তিনি সকলকে ইসলাম, দেশ ও মানবতার বিরুদ্ধে যে কোনো চক্রান্ত রুখে দিয়ে সতর্ক থাকার আহ্বান জানান।

উক্ত সম্মেলনে বরেণ্য আলেম মাওলানা খালিদ সাইফুল্লাহ আইয়ূবী, মাওলানা মনিরুজ্জামানসহ স্থানীয় উলামায়ে কেরাম বক্তব্য রাখেন। এসব স্থানীয় চেয়ারম্যান, বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।