ময়মনসিংহে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আহত যুবককে পুলিশে দিল জনতা

ইসলাম টাইমস ডেস্ক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে আহত নাসির উদ্দিন নামে এক যুবককে  পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার রাতে গৌরীপুর ইউনিয়নের হিম্মতনগর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা যায়, রাতে গৌরীপুর ইউনিয়নের হিম্মতনগর বাজারে এলাকায় ঘোরাফেরা করতে দেখা যায় মো. নাসির উদ্দিনকে। তাকে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তার পরিচয় জানতে চাইলে তিনি সঠিকভাবে কিছু না বলায় স্থানীয়রা ছেলেধরা সন্দেহে ধাওয়া করে ধরে গণধোলাই দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে থানায় নিয়ে যায়।

নিজেকে নির্দোষ বলে দাবি করে নাসির জানান, তিনি নরসিংদীতে একটি মুরগির খামারে কাজ করেন। পাশের গ্রামের বন্ধু জুয়েল সঙ্গে দেখা করতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পার্শ্ববর্তী হিম্মতনগর বাজারে আসেন। এ সময় ছেলেধরা সন্দেহে স্থানীয় জনতা তাকে গণপিটুনি দেয়।

পরিচয় দেয়ার পরও তার কথা না শুনে স্থানীয়রা তাকে বেধড়ক মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। দীর্ঘদিন বাড়িতে না থাকায় এলাকার লোক তাকে সেভাবে চেনেন না বলে জানান নাসির।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা জানান, এক যুবককে উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তি সংবাদআদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন রিফাত ফরাজী
পরবর্তি সংবাদঢাবিতে পকেটে থাকা বন্দুকের গুলিতে নিজেই আহত ছাত্রলীগ নেতা