প্রিয়া সাহার বক্তব্য বাংলাদেশের বিরুদ্ধে চলমান রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অংশ: খেলাফত মজলিস

31

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ- খ্রস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার দেয়া বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে দেয়া প্রিয়া সাহার অভিযোগ বাংলাদেশের বিরুদ্ধে চলমান রাষ্ট্রবিরোধী গভীর ষড়যন্ত্রের অংশ।

বাংলাদেশে মুসলিম মৌলবাদী কর্তৃক ‘৩ কোটি ৭০ লাখ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ধর্মালম্বী গুম হওয়ার’ কথা বলে ট্রাম্পের কাছে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট কথা। তিনি এই বক্তব্যের মাধ্যমে শুধূ এদেশের মুসলমানদের ভাবমূর্তি নষ্টেরই চেষ্টা করেন নি, বাংলাদেশের রাষ্ট্রীয় সুনাম ক্ষুন্ন ও রাষ্ট্রীয় নিরাপত্তা বিঘ্নিত করার অপচেষ্টা চালিয়েছেন। তিনি বাংলাদেশে বিরাজমান চমৎকার সম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের হীন চক্রান্তে লিপ্ত।

বিবৃতিতে নেতৃদ্বয়, দেশ, জাতি ও মুসলমানদের বিরুদ্ধে দেয়া প্রিয়া সাহার বক্তব্যের বিরুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে সোচ্চার হওয়ার এবং বাংলাদেশ সরকারকে রাষ্ট্র বিরোধী এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রিয়া সাহা ও তার সাথে জড়িত সকল নেপথ্য নায়কদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহনের দাবী জানান।