ইসকনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আহ্বান জানালেন মাওলানা মামুনুল হক

347

ইসলাম টাইমস ডেস্ক: হিন্দুত্ববাদী সাম্প্রদায়িক সংগঠন ইসকনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক।

গতকাল শুক্রবার নারায়নগঞ্জের রূপগঞ্জে বাইতুর রসূল ইসলামিয়া মাদরাসা ময়দানে অনুষ্ঠিত সংগঠনটির জোন সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

মাওলানা মামুনুল হক বলেন, যদি সাম্প্রদায়িক সংগঠন ইসকনের বিরুদ্ধে আমার রাষ্ট্র ও সরকার ব্যবস্থা গ্রহণ করতে ব্যর্থ হয় তাহলে আমরা বুঝে নিবো তারা এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতিকে ধ্বংস করতে চায়।

এসময় তিনি গ্যসের মূল্যবৃদ্ধি ও দূর্নীতির বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশসহ সংগঠনের ১০ বছর পূর্তিতে সোহরাওয়ার্দি উদ্যানে অনুষ্ঠিতব্য ১৫ নভেম্বরের সম্মেলনকে সফল করা, বন্যাদূর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মাওলানা মামুনুল হক বলেন, তাওহিদ ও একত্ববাদে বিশ্বাসী কোনো মানুষ হিন্দু দেবতার আর্শিবাদ বিশ্বাস করতে পারে না। যদি বিশ্বাস করে তার ঈমানও থাকতে পারে না। ইসকনের এসব কর্মকাণ্ড সাম্প্রদায়িক উস্কানি ছাড়া আর কিছু নয়। যদি এসবের ফলে কিছু মুসলিম উচ্ছৃঙ্খল যুবকরাও হিন্দুদের ঘরে ঘরে গিয়ে আল্লাহু আকবার ধ্বনি দিয়ে কুরবানির গোশত খেতে বাধ্য করে এর জন্য আমি ইসকনকেই দায়ী করবো।

মহানগর বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আশরাফের পরিচালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন রুপগঞ্জ জোনের তত্ত্বাবধায়ক মাওলানা আব্দুল্লাহ আল হাসান।

এসময় আরও বক্তব্য পেশ করেন, বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী, বাইতুল মাল বিভাগের সহকারী সম্পাদক মাওলানা ফজলুর রহমান, মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম, সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, মজলিসে আমেলা সদস্য মাও. রূহুল আমীন, মাও. শহীদুল ইসলাম, মাওলানা হাশমতুল্লাহ, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি জাকির হুসাইন প্রমুখ।