অবিলম্বে প্রিয়া সাহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে: হাসানাত আমিনী

40

ইসলাম টাইমস ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘু নির্যাতনের বিষয়ে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেত্রী প্রিয়া সাহার মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেছেন, ধর্মীয় স্বাধীনতা ও সাম্প্রদায়িক সাম্প্রীতি বাংলাদেশের চিরাচরিত ঐতিহ্য। প্রিয়া সাহা এই ঐতিহ্যকে বিনষ্ট করে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধিয়ে অসৎ ফায়দা হাসিল করতেই মার্কিন প্রেসিডেন্টের কাছে দেশের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ও বিশেষ উদ্দেশ্য প্রণোদিত নালিশ করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, বাংলাদেশের সংখ্যালঘুরা শান্তি ও নিরাপত্তায় তাদের ধর্ম-কর্ম পালন করছে। তারা সংখ্যায় ১২% হলেও ২৫% এরও বেশি সরকারী চাকুরিতে বহাল রয়েছে। এমনকি প্রিয়া সাহার স্বামীও একটি সরকারী বিভাগে গুরুত্বপূর্ণ দায়িত্বে নিয়োজিত। তারপরও সে কী কারণে, কাদের এজেন্ডা বাস্তবায়নে দেশের বিরুদ্ধে এমন ভয়ংকর মিথ্যা অভিযোগ করল, তা জানতে অবিলম্বে সরকারকে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

মাওলানা আবুল হাসানাত আমিনী হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য রক্ষায় দেশবাসী ঐক্যবদ্ধ। সাম্রাজ্যবাদী শক্তির কাছে মিথ্যে নালিশ করে খাল কেটে কুমির আনার দেশবিরোধী চক্রান্ত কিছুতেই বাস্তবায়ন করতে দেয়া হবে না।