অবশেষে আইনজীবী নিয়োগ করতে পেরেছে মিন্নির পরিবার

112

ইসলাম টাইমস ডেস্ক: অবশেষে আইনগত সহায়তার জন্য আইনজীবী নিয়োগ করতে পেরেছে মিন্নির পরিবার।  ওসি মোয়াজ্জেমের আইনজীবী ফারুক আহম্মেদসহ ৪০ জন আইনজীবী বরগুনা আদালতে শুনানির জন্য যাবেন।

আজ শনিবার জেলা আইনজীবী সমিতির সম্পাদক অ্যাড. মাহাবুল বারী আসলাম মিন্নির পক্ষে ওকালাত নামায় স্বাক্ষর করেন। এ সময় অ্যাড. মাহাবুল বারী আসলাম বলেন, ইতোমধ্যে মিন্নির স্বাক্ষরিত ওকালাত নামা  আমরা পেয়েছি। আগামীকাল (রবিবার) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির জামিনের আবেদন করা হবে। আশা করছি আদালত আমাদের জামিন আবেদন মঞ্জুর করবেন।

এছাড়া আইন ও সালিশ কেন্দ্র থেকে সিনিয়ার আইনজীবী আবদুর রশিদ ও মিজানুর রহমান আইনি সহায়তা দেয়ার জন্য মিন্নির পরিবারের পাশে দাঁড়িয়েছেন। শনিবার আইন ও সালিশ কেন্দ্রের ৪ সদস্যের একটি প্রতিনিধি দল বরগুনায় গেছে।

আইন ও সালিশ কেন্দ্রের সিনিয়র আইনজীবী আবদুল রশিদ বলেন, আইন ও শালিস কেন্দ্র যেহেতু একটি মানবাধিকার সংস্থা সেহেতু সুবিধাবঞ্চিত অসহায়দের আইনি সহায়তা দেয়াই আমাদের কাজ। মিন্নি কোনো আইনজীবী পায়নি গণমাধ্যমে বিষয়টি জেনে আমরা তার পক্ষে সাংবিধানিক মৌলিক অধিকার নিশ্চিত করার জন্যই তার পাশে এসে দাঁড়িয়েছি।