মামলাকে ভিন্ন খাতে ফেরাতে শ্বশুরকে চাপ দিয়ে বানোয়াট কথা বলানো হচ্ছে: মিন্নি

ইসলাম টাইমস ডেস্ক: রিফাত হত্যা মামলাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে শ্বশুরকে চাপ দিয়ে মনগড়া ও বানোয়াট কথা বলানো হচ্ছে বলে দাবি করেছেন আয়শা সিদ্দিকা মিন্নি।

মিন্নি বলেন, নয়ন বন্ডকে যারা সৃষ্টি করেছেন তারা খুবই ক্ষমতাবান ও অর্থশালী। নেপথ্যের এই ক্ষমতাবানেরা বিচারের আওতা থেকে দূরে থাকতে ও এই পন্থা অবলম্বন করা হয়েছে। শ্বশুরকে চাপ দিয়ে মনগড়া ও বানোয়াট কথা বলানো হচ্ছে।

আজ রবিবার বেলা ১২টায় রিফাতের স্ত্রী মিন্নি বরগুনায় নয়াকাটায় নিজ বাবার বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন।

মিন্নি বলেন, গত ২৬ জুন আমার স্বামী রিফাত শরীফকে হত্যার ভিডিও প্রকাশ পেলে তাকে বাঁচানোর জন্য আমি জীবনের ঝুঁকি নিয়ে অস্ত্রের মুখে প্রতিবাদ করেছি। সেই ভিডিও দেখে সারা দেশের মানুষ আমার প্রশংসা করেছে। পরে আমার শ্বশুর নয়ন বন্ডসহ মোট ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। সেই মামলার ১ নং সাক্ষী আমি।

তিনি আরো বলেন, বর্তমানে আমার শ্বশুর অসুস্থ। তিনি তার একমাত্র সন্তানকে হারিয়ে আরো অসুস্থ হয়ে পড়েছেন। যখন যা বলেন তার কোন কিছুই পড়ে মনে থাকে না।

উল্লেখ্য, মিন্নির শ্বশুর আবদুল হালিম দুলাল বলেছিলেন, নয়নের সঙ্গে মিন্নির বিয়ে হয়েছিল। সেই বিয়ের কথা গোপন রেখে রিফাতের সঙ্গে মিন্নির বিয়ে দেয় তার পরিবার। এ হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির জড়িত রয়েছে। তাই তাকে (ছেলের বউ) গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।

পূর্ববর্তি সংবাদএরশাদের চার জানাজা, মঙ্গলবার সামরিক কবরস্থানে দাফন
পরবর্তি সংবাদ২৪ ঘণ্টার মধ্যে এডিস মশা নির্মূলে কার্যকর পদক্ষেপ নিতে নির্দেশ দেন হাইকোর্ট