ভারতে আবারও পিটিয়ে আহত করা হল যুবককে, ‘অপরাধ’ গরুর মাংসের স্যুপ খাওয়া

ইসলাম টাইমস ডেস্ক: রেস্তোরাঁয় গরুর মাংস নয়, মাংসের স্যুপ খাওয়া ‘অপরাধে’ ধারালো অস্ত্র এবং লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে এক যুবককে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন। তামিলনাড়ুর নাগাপত্তিনমে ঘটেছে এ ঘটনা। আহত ব্যক্তির নাম মহম্মদ ফৈজান। তিনি গত ৯ জুলাই রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। সেখানে বিফ স্যুপ খাওয়ার ছবি দিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেটির কারণেই বিপদে পড়েন ফৈজান।

তার পোস্টটি নজরে আসে হিন্দু মাক্কাল কাটচি দলের এক সদস্যের। এ নিয়ে ফৈজানের সঙ্গে বাদানুবাদও হয়। এরপর হঠাৎ ফৈজানের বাড়িতে চড়াও হয় বেশ কয়েকজন যুবক। কিছু বুঝে ওঠার আগেই ফৈজানকে ঘিরে বেধড়ক মারধর করে তারা। ধারালো অস্ত্র এবং লোহার রড দিয়ে তার উপর হামলা চালানো হয়। রক্তাক্ত অবস্থায় বাড়ির সামনে লুটিয়ে পড়েন ফৈজান।

ঘটনাস্থল ছেড়ে চলে যাওয়ার আগে হামলাকারীরা জানায়, ফৈজান গোমাংস খেয়ে অপরাধ করেছে। সে জন্যই এ হামলা। ধারারো অস্ত্র এবং লোহার রড দিয়ে মারায় গুরুতর অসুস্থ মহম্মদ ফৈজান। হাসপাতালে চিকিৎসা চলছে তার।

ফৈজানের অভিযোগের ভিত্তিতে পুলিশ দীনেশ কুমার, গণেশ কুমার, মোহন কুমার-সহ মোট চার যুবককে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদআওয়ামী লীগ সুখে-দুখে জনগণের পাশে থাকে: প্রধানমন্ত্রী
পরবর্তি সংবাদনতুন মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শপথ গ্রহণ আজ