জমি নিয়ে বিরোধে তিনজনকে কুপিয়ে জখম করল প্রতিবেশী

26

ইসলাম টাইমস ডেস্ক: ঠাকুরগাঁওয়ের সদর উপজেলায় ১৫ শতক জমি নিয়ে বিরোধের জেরে দুই ছেলেসহ মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিবেশী হাসিরুল খাঁর বিরুদ্ধে।

এ ঘটনায় আহতরা হলেন- আরাজি ঝাড়গাঁও গ্রামের মৃত নুরুল ইসলাম খাঁর স্ত্রী আলেমা খাতুন (৪৫), ছেলে আলাউদ্দীন (৩৬) ও আনোয়ার হোসেন (৩৪)।

বুধবার (১০ জুলাই) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরাজি ঝাড়গাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা সবাই ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আলাউদ্দীন জানান, পৈত্রিক সূত্রে প্রাপ্ত বাড়ির পাশে ১৫ শতক জমিতে দীর্ঘদিন ধরে বিভিন্ন ফসল আবাদ করে আসছিলেন তারা। কয়েকদিন পূর্বে হঠাৎ প্রতিবেশী হাসিরুল খাঁসহ তার পরিবারের লোকজন আমাদের ওই ১৫ শতক জমি তাদের বলে দাবি করে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জোরপূর্বক হাসিরুল খাসহ তার পরিবারের লোকজন ওই ১৫ শতক আবাদি জমিতে হাল দেওয়ার চেষ্টা করে।

এ সময় বাধা দিতে গেলে তারা ধারালো অস্ত্র দিয়ে আমাকেসহ আমার মা আলেমা খাতুন ও ভাই আনোয়ার হোসেনকে বেধড়ক লাঠিপেটা করে। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র দিয়ে আমাদের কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হাসিরুল খাঁ ও তার লোকজন পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।