ঘুষ নেয়ার সময় পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা আটক

ইসলাম টাইমস ডেস্ক: দিনাজপুরের পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকার (৫৫) ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদে তার নিজস্ব কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

দিনাজপুর সমন্বিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযান চালিয়ে তাকে আটক করে। অভিযানের সময় উপজেলা মৎস্য কর্মকর্তার কাছ থেকে ঘুষের নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা গেছে, পার্বতীপুরের শেখপাড়া গ্রামের ইয়াসিন আলীর ছেলে সবুজ ইসলামের কাছ থেকে ঘুষের এই টাকা নিচ্ছিলেন রেজাউল করিম। উপজেলার বড় দল ও খুনিয়ার পুকুর সংস্কারে ৪০ লাখ টাকা বাজেট দেয় উপজেলা প্রশাসন। সেই কাজটি করেন ঠিকাদার সবুজ। তিনি ওই মৎস্য কর্মকর্তার কাছে পুকুর খননের বিল তোলার জন্য যান। সবুজ ইসলামের কাছে ৫ লাখ টাকা ঘুষ দাবি করেন রেজাউল করিম। সবুজ তিন লাখ টাকা দিতে রাজি হন। কিন্তু রেজাউল করিম কিছুতেই বিল ছাড় করছিলেন না। পরে সবুজ যোগাযোগ করেন দুদকে। দুদক ফাঁদ পাতে। দুদকের পরিকল্পনামাফিক আজ দুপুরে সেই ৫ লাখ টাকার কিছু অংশ ২০ হাজার টাকা দিতে মৎস্য কার্যালয়ে আসেন সবুজ। এসময় দুদকের টিম ওই মৎস্য কর্মকর্তাকে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক করে।

পূর্ববর্তি সংবাদইয়েমেন থেকে সেনা প্রত্যাহার করছে আমিরাত
পরবর্তি সংবাদনুসরাত হত্যা: অধ্যক্ষ সিরাজের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ