গরুকে ট্রেনের ধাক্কা, চালককে বেধড়ক মারপিট গোরক্ষকের

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের গুজরাট প্রদেশের মেহসানা এলাকায় একটি গরুকে ধাক্কা দিয়েছে ট্রেন। তার রোষ গিয়ে পড়ল ট্রেনের চালকের ওপর। গোরক্ষকের হাতে বেধড়ক মারপিটের শিকার হয়েছেন ওই চালক।

জানা জায়, শনিবার সকাল সোয়া ১১টার দিকে পাটানের গুজরাটের মেহসানা সিধপুর জংশনের কাছে একটি গরু আচমকা রেল লাইনের ওপর চলে আসে। স্টেশন মাস্টার লাল সিগন্যাল দেখালেও না থেমে গরুটির ওপর দিয়েই ট্রেন চালিয়ে দেন চালক জিএ ঝালা।

এরপর কাছের একটি স্টেশনে নেমে গরুটির দেহ ইঞ্জিন থেকে সরানোর জন্য রেলকর্মীদের সঙ্গে যোগাযোগ করেন ঝালা। তখন আচমকাই ওই ট্রেনের এক যাত্রী নেমে এসে ঝালাকে মারধর শুরু করেন।

ওই ব্যক্তি ঝালার কাছে জানতে চান, আপনি কি অন্ধ? গরুটাকে দেখতে পেলেন না? নিজেকে গোরক্ষক বলে দাবি করে এই চালককে বেধড়ক মারধর করেন তিনি। কয়েক মিনিটের মধ্যে তার সঙ্গে যোগ দেন আরো দেড়শ গোরক্ষক। এরপর ওয়াকি-টকিতে রেল পুলিশকে ফোন করে ঘটনার বিষয়ে বিস্তারিত জানান চালক।

তিনি বলেন, গরুটির দেহ যাতে শ্রদ্ধার সঙ্গে সরানো হয়, সেই দাবি করছিলেন গোরক্ষকরা। এরপর কামলি ও উঞ্ঝা স্টেশনেও সেই একই যাত্রী ফের চালক ঝালাকে মারধর করেন। তিনি মেহসানায় পুলিশের সাহায্য চাইলে সেখানেও তার উপর চড়াও হন ওই যাত্রী। তখন তাকে আটক করে হেফাজতে নেয় রেল পুলিশ।

সুত্র: এই সময়।

পূর্ববর্তি সংবাদমাগুরায় ভবন থেকে পড়ে শিক্ষকসহ ২ জনের মৃত্যু
পরবর্তি সংবাদভারতে বাস নালায় পড়ে ২৯ জনের মৃত্যু