গ্যাসের দাম না কমালে পরিণতি শুভ হবে না বলে রিজভীর হুঁশিয়ারি

13

ইসলাম টাইমস ডেস্ক: সরকারের গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্তের সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, গ্যাসের দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার না হলে তার পরিণতি শুভ হবে না।

আজ  দুপুরে রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন  রিজভী। এ সময়, কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিএনপির নেতাকর্মীদের গ্রেপ্তারের নিন্দা ও তাদের মুক্তির দাবি জানান তিনি।

সরকারকে হুঁশিয়ারি দিয়ে রিজভী বলেন, যে সরকারের জনগণের ম্যান্ডেট নাই, তারা কি করবে না করবে আমরা জানি না। তবে এ যে সংগ্রাম, তা এই পর্যায়ে থাকবে না; এর স্ফুলিঙ্গ দাবানল আকারে ছড়িয়ে পড়বে একদিন। সরকারের যদি বোধদয় না হয়, উপলব্ধি না হয়, তাহলে তাদের পরিণতি খুব ভালো হবে না।

গ্যাসের বর্ধিতমূল্য মেনে নিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আহ্বান প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, আপনারা মধ্যরাতের নির্বাচন করবেন, সেটা মেনে নিতে হবে। আপনারা একতরফা নির্বাচন করবেন, সেটা মেনে নিতে হবে। আপনারা ইভিএম দিয়ে জোচ্চুরি নির্বাচন করবেন, সেটা মেনে নিতে হবে। আপনারা গ্যাসের দাম বাড়াবেন, বিদ্যুতের দাম বাড়াবেন; সেটাও মেনে নিতে হবে। আপনারা কারা?