মেনন বললেন, হাতে গোনা কিছু লোকের কাছে রাষ্ট্রক্ষমতা বন্দী

67

ইসলাম টাইমস ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি সম্প্রতি সরকার ও সরকারি নানা নীতির সমালোচনা করে বক্তব্য রাখছেন। এরই ধারাবাহিকতায় এবার তিনি বললেন, দেশের রাজনীতি এখন আর রাজনীতিকদের হাতে নেই। হাতে গোনা কিছু লোকের কাছে রাষ্ট্রক্ষমতা বন্দী হয়ে আছে। জনগণের স্বার্থে ওই ক্ষমতালোভীদের কবল থেকে দেশকে রক্ষা করতে হবে।

বরিশাল নগরের অশ্বিনীকুমার হলে শুক্রবার দুপুরে অনুষ্ঠিত জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য প্রয়াত মাহমুদুল আলমের স্মরণসভায় মেনন এসব কথা বলেন।

আওয়ামী লীগ সরকারের সাবেক মন্ত্রী মেনন বলেন, আওয়ামী লীগের নেতারা দলে অনুপ্রবেশকারীদের প্রশ্রয় না দেওয়ার কথা বলছেন। কিন্তু বাস্তব চিত্র ভিন্ন। এ সময় তিনি এ-ও বলেন, ক্ষমতা ও অর্থের মোহে আওয়ামী লীগ দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে পারবে না।

মেনন আরও বলেন, গ্যাসের দাম বাড়িয়ে সরকার সাধারণ মানুষকে মহাদুর্ভোগের মধ্যে ফেলেছে। অর্থনীতির সব খাতে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রভাব পড়বে।

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য তরুণ চন্দ্র চন্দ, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শেখ মো. টিপু সুলতান, ইউনাইটেড কমিউনিস্ট লীগের জলিলুর রহমান, জেলা জাসদের সভাপতি আবদুল হাই মাহবুব, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক এ কে আজাদ, জেলা গণফোরামের সভাপতি হিরন কুমার দাস প্রমুখ।