গাজীপুরে পুড়ে যাওয়া কারখানায় মিলল আরও ৩ লাশ

ইসলাম টাইমস ডেস্ক: গাজীপুরের শ্রীপুরে অটো স্পিনিং মিলের আগুনের ঘটনায় আরও তিনজনের পুড়ে যাওয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় চারজনের মৃত্যু হলো। বুধবার ভোর ৪টার দিকে ওই কারখানা থেকে একে একে তিনটি অঙ্গার দেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার আগুন নেভাতে গিয়ে ওই কারখানার নিরাপত্তাকর্মী রাসেল (৪৫) নিহত হয়েছেন। নিহত রাসেল ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার উলুন গ্রামের আলাউদ্দিনের ছেলে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আক্তারুজ্জামান জানান, পুড়ে অঙ্গার হয়ে যাওয়া তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাদের চিহ্নিত করা কঠিন হয়ে পড়েছে।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদ হাসান জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বিভিন্ন স্থানে আগুনে পোড়ার দাগ রয়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মোহাম্মদ আখতারুজ্জামান জানান, দুপুর আড়াইটার দিকে কারখানার গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। তখন থেকে কারখানার নিজস্ব ব্যবস্থাপনায় আগুন নিয়ন্ত্রণের কাজ শুর হয়। খবর পেয়ে গাজীপুর শ্রীপুর ও ভালুকার সাতটি ইউনিট একযোগে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। আগুনে গুদামে থাকা তুলা ও অন্যান্য মালামাল পুড়ে গেছে।

তিনি আরও জানান, পানি সংকট ও কারখানার অভ্যন্তরীণ রাস্তার সংকীর্ণ হওয়াতে আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হয়। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি।

পূর্ববর্তি সংবাদচট্টগ্রামে `শ্যামলী’ বাসের ধাক্কায় সিএনজির চালকসহ নিহত ২
পরবর্তি সংবাদ৮ জুলাই মাখজানুল উলুম মাদরাসায় খতমে নবুওয়ত কর্মশালা