আসরের পর সমাপ্ত হলো রহিম মেটাল মসজিদে তাবলীগের দুইদিনব্যাপী ত্রৈমাসিক জোড়-সমাবেশ

613

ইসলাম টাইমস প্রতিবেদন: গুরুত্বপূর্ণ মাশওয়ারা ও দোয়ার মাধ্যমে শেষ হলো তেজগাও রহিম মেটাল মসজিদে তাবলীগ জামাতের আলমী শূরাপন্থি সাথীদের দুইদিনব্যাপী ত্রৈমাসিক জোড়-সমাবেশ।

গতকাল শুক্রবার ( ২৮ জুন) সকাল ৮ টায় কাকরাইলের মুরুব্বি মাওলানা রবিউল হক সাহেবের বয়ানের মাধ্যমে এই জোড়-সমাবেশ শুরু হয়। জুমআর পর কারগুযারীর আমল হয় ও আছরের পরে মাওলানা আবদুল মতিন সাহেব আলোচনা করেন। আজ সকালে কাকরাইলের অপর মুরুব্বী মাওলানা যুবাইর সাহেব আলোচনা করেন। সারাদিনের অন্যান্য আমলের পর বিকালে দোয়া ও মাশওয়ার মাধ্যমে দুইদিনের এই জোড় সমাপ্ত হয়।

জানা গেছে, রহিম মেটাল মসজিদে ত্রৈমাসিক এই জোড়- সমাবেশে প্রতি জেলা থেকে ৯ জন সাধারণ ও আলেম দায়িত্বশীল অংশগ্রহণ করেন। এছাড়া ঢাকার বিভিন্ন এলাকা থেকে আলমী শূরার যিম্মাদার সাথীরাও উপস্থিত ছিলেন এই জোড় সমাবেশে।

দুইদিনের এই জোড়ে কারগুযারী শুনা, গুরুত্বপূর্ণ অনেক বিষয়ে মাশওয়ারা, বর্তমান হালতে ফিকির, সবর, দোয়া, দাওয়াতসহ আরও কী করণীয় সেসব বিষয়ে দিকনির্দেশনা প্রদান করা হয়।

আজ মাগরীবের পর প্রতি জেলায় স্থানীয়ভাবে জোড় ও মাশওয়ারার জন্য অতিরিক্ত কিছু পয়েন্ট নির্ধারণসহ গুরুত্বপূর্ণ আরও কিছু বিষয় নিয়ে আলোচনায় বসা কথা রয়েছে তাবলীগের মুরুব্বীদের।