কর্নেল অলির ‘জাতীয় মুক্তি মঞ্চে’র উদ্যোগকে স্বাগত জানালেন ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্নেল অলি আহমেদের ‘জাতীয় মুক্তি মঞ্চে’র উদ্যোগকে স্বাগত জানিয়েছে। তিনি বলেন, গণতন্ত্রের জন্য ও দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্যে যেকোনো উদ্যোগকে বিএনপি স্বাগত জানায়।

আজ শুক্রবার বিকেলে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবর জিয়ারতের পর বিএনপি মহাসচিব এই প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, একটা রাজনৈতিক দলের সম্পূর্ণ স্বাধীনতা আছে যেকোনো রাজনৈতিক কর্মসূচি গ্রহন করার এবং যেকোনো ধরণের উদ্যোগ গ্রহণের।

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের এক সংবাদ সম্মেলনে ২০ দলীয় জোটের অন্যতম শরিক এলডিপি সভাপতি অলি আহমেদ গণতন্ত্র ফিরিয়ে আনতে জাতীয় সংসদের পুনর্নির্বাচন ও বেগম খালেদা জিয়ার মুক্তির দা্বিতে ‘জাতীয় মুক্তি মঞ্চ’ নামে নতুন প্ল্যাটফর্ম গঠনের ঘোষণা দেন।

এই মঞ্চে ২০ দলীয় জোটের শরিক কল্যাণ পার্টি, জাতীয় গণতান্ত্রিক পার্টি(জাগপা) ছাড়াও আরও কয়েকটি দল যুক্ত হয়েছে।

আজ বিকেল সাড়ে তিনটায় বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত দলীয় সদস্য জিএম সিরাজকে নিয়ে বিএনপি মহাসচিব শেরে বাংলানগরে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে যান। তারা জিয়ার কবরে পুস্পমাল্য অর্পন করেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করেন।

এ সময়ে দলের ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, মাহবুবুর রহমান, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল, ওবায়দুর রহমান চন্দন, শায়রুল কবির খান, বগুড়া-৪ আসনের সাংসদ মোশাররফ হোসেনসহ বগুড়া জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পূর্ববর্তি সংবাদএই দায়ের কোপ আমাদের জন্যও অপেক্ষা করছে: ব্যারিস্টার সুমন
পরবর্তি সংবাদটাকার জন্য সন্ত্রাসীদের পক্ষে দাঁড়াবেন না, আইনজীবীদের নাসিম