আবারো আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা

109

ইসলাম টাইমস ডেস্ক: কম দামের পাঞ্জাবি বেশি দাম দিয়ে বিক্রি করার অপরাধে আবারো দেশের সর্বোচ্চ ব্রান্ড আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।

মঙ্গলবার (২৫ জুন) রাজধানীর বাসাবো এলাকায় আড়ং আউটলেটকে এ জরিমানা করেন তিনি।

সূত্র মতে, কাওছার আহমেদ নামে এক ক্রেতা ৮৩৬ টাকার পাঞ্জাবি এক হাজার ২১১ টাকায় বিক্রি করা হচ্ছে বলে আড়ংয়ের বিরুদ্ধে অভিযোগ করেন। এ সময় তার অভিযোগ প্রমাণিত হলে আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ ঘটনায় মনজুর মোহাম্মদ শাহরিয়ার জানান, সম্প্রতি ৮৩৬ টাকায় বাসাবো আড়ং আউটলেট থেকে একটি পাঞ্জাবি কেনেন কাওছার আহমেদ। একই পাঞ্জাবি পরবর্তীতে কিনতে গেলে তার থেকে দাম রাখা হয় এক হাজার ২১১ টাকা।

এ ব্যাপারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে আড়ংয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেন তিনি। তার অভিযোগ প্রমাণিত হওয়ায় আড়ংকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উল্লেখ, চলতি বছরের ৩ জুন ঈদের মৌসুমে ৭০০ টাকার পাঞ্জাবি এক হাজার ৩শ টাকায় বিক্রি করায় আড়ংয়ের উত্তরার আউটলেটকে সাড়ে চার লাখ টাকা জরিমানা এবং ওই শোরুমকে ২৪ ঘণ্টার জন্য বন্ধ করে দিয়েছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।