বিএনপি অফিসের সামনে ছাত্রদলের বিক্ষোভ

ইসলাম টাইমস ডেস্ক: বহিষ্কারাদেশ প্রত্যাহারসহ বয়সসীমা নির্ধারণ না করে ধারাবাহিক কমিটি গঠনের দাবিতে আন্দোলন শুরু করেছে বিক্ষুব্ধ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৫ জুন) দুপুর ১২টা ১৫ মিনিটের দিকে হাজারো নেতাকর্মীর একটি মিছিল নিয়ে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় অফিসের সামনে আসেন তারা। অফিসের সামনে অবস্থান নিয়ে তারা বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

অন্যদিকে আন্দোলনকারীদের যে কোনো ধরনের অপ্রীতিকর কাজ প্রতিহত করতে কার্যালয়ের ভেতরে ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও মহানগর বিএনপির কয়েকশ নেতাকর্মী অবস্থান করছেন। নয়াপল্টনে কার্যালয়ের আশপাশেও ছাত্রদল ও বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

এদিকে আন্দোলনকারীরা ‍মিছিল নিয়ে অফিসের সামনে আসলে কাউন্সিলের দাবিতে অবস্থান নেওয়া স্লোগানরত ছাত্রদল নেতারা দৌড়ে কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন। কাউন্সিলের পক্ষের ছাত্র নেতারা বেলা ১১টা থেকে কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কাউন্সিলের পক্ষে বিভিন্ন স্লোগান দিচ্ছিলেন।

এ সময় ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, সংগঠনটির সাবেক সভাপতি ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী কার্যালয়ে প্রবেশকালে গণমাধ্যমকর্মীদের বলেন, দলের একটা সিদ্ধান্ত আসছে, আশা করি সবাই এটা বিবেচনা করে কাজ করবে। আমাদের নেত্রী খালেদা জিয়া কারাবন্দি, আশা করি পরিস্থিতি উন্নয়নের জন্য আমাদের ছোট ভাইরা আমাদের যেকোনোভাবে সহযোগিতা করবে।

পূর্ববর্তি সংবাদভারতের ঝাড়খণ্ডে বাস খাদে পড়ে ৬ যাত্রীর মৃত্যু, আহত ৩৯
পরবর্তি সংবাদঅপ্রয়োজনে সিজার বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে ব্যারিস্টার সুমনের রিট