ভারতে নারী সাংবাদিককে ধাওয়া করে গুলি করেছে দুর্বৃত্তরা

দ্বিতীয় গুলিটি গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে মিতালির হাতে লাগে।

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের দিল্লিতে এক নারী সাংবাদিককে ধাওয়া করে গুলি করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় ফের শহরটিতে নারীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। শনিবার রাতে পূর্ব দিল্লির অশোক নগরের এই ঘটনা ঘটে। খবর ইন্ডিয়া টুডের

পুলিশ জানিয়েছে, মিতালি চান্দোলা ওই সাংবাদিক নয়ডায় কাজ করেন। শনিবার রাত সাড়ে ১২টার দিকে নিজের গাড়ি চালিয়ে ফিরছিলেন মিতালি। তার গাড়িকে অনুসরণ করছিল আরও একটি গাড়ি। হঠাৎই সেটা মিতালির গাড়িকে ওভারটেক করে সামনে দাঁড়িয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই ওই গাড়িতে থাকা আরোহীরা পর পর দু’টি গুলি চালায়। প্রথম গুলিটি লক্ষ্যভ্রষ্ট হলেও দ্বিতীয় গুলিটি গাড়ির উইন্ডশিল্ড ভেদ করে মিতালির হাতে লাগে।

মিতালি জানান, হামলাকারীদের প্রত্যেকেরই মুখ ঢাকা ছিল। হামলাকারীরা প্রথমে তার গাড়িতে ডিম ছোঁড়ে। গাড়ি থামানোর জন্য তাঁকে হুমকি দেওয়া হয়। কিন্তু তিনি গাড়ি না থামানোয় ওভারটেক করে হামলাকীরা পথ আটকে দাঁড়ায়। তার পরই গুলি চালায় তারা।

মিতালিকে উদ্ধার করে পূর্ব দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানান, তার অবস্থা স্থিতিশীল। এই ঘটনায় মোটরবাইক গ্যাং জড়িত কিনা খতিয়ে দেখছে পুলিশ। এই মোটরবাইক গ্যাং রাতে পথচলতি গাড়িতে ডিম ছুঁড়ে দিকভ্রান্ত করার চেষ্টা করে। তার পর সব কিছু ছিনিয়ে নেয়।

এছাড়া ব্যক্তিগত শত্রুতার জেরে এই হামলা হয়েছে কিনা? সেটিও খতিয়ে দেখছে পুলিশ।

পূর্ববর্তি সংবাদসোমবার থেকে ইরানের ওপর নতুন মার্কিন নিষেধাজ্ঞা
পরবর্তি সংবাদছাত্রদল থেকে ১২ জনকে বহিষ্কার