৪ ঘন্টা বন্ধ থাকার পর স্বাভাবিক হলো উত্তরবঙ্গের ট্রেন চলাচল

ইসলাম টাইমস ডেস্ক: গাজীপুরের সালনায় ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় প্রায় ৪ ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভিক হয়েছে।

শুক্রবার  দুপুর দেড়টার দিকে গাজীপুরের সালনায় রংপুর এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধারের পর ট্রেন চলাচল স্বাভাবিক হয় বলে জানান জয়দেবপুর রেল স্টেশনের মাস্টার শাহজাহান মিয়া।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুরের সালনায় ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে রাজধানী ঢাকার সাথে উত্তরাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জয়দেবপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সুব্রত দাস জানান, রংপুর থেকে ঢাকাগামী আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনটি গাজীপুরের সালনা এলাকায় এসে পৌঁছালে ট্রেনের একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়ে যায়। ফলে এ রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে ঢাকা থেকে রিলিফ ট্রেন এসে লাইনচ্যুত বগিটি উদ্ধারের পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

লাইনচ্যুতির ঘটনায় সকাল থেকে গাজীপুর, টঙ্গী, কালিয়াকৈর ও টাঙ্গাইলের মির্জাপুরে বেশ কয়েকটি ট্রেন আটকা পড়ে। এতে সীমাহীন দুর্ভোগে পড়েন যাত্রীরা।

পূর্ববর্তি সংবাদসদরঘাটে নৌকাডুবিতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার
পরবর্তি সংবাদতাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ ঢাকা ৪জোনের ঈদ পরবর্তী পরামর্শ সভা অনুষ্ঠিত