সিদ্ধান্তহীনতায় শেষ হল দীর্ঘদিন পর ডাকা ঐক্যফ্রন্টের বৈঠক

ইসলাম টাইমস ডেস্ক: দীর্ঘ বিরতির পর ডাকা বৈঠকেও চূড়ান্ত কোনো সিদ্ধান্তে আসতে পারেনি জাতীয় ঐক্যফ্রন্ট। ড. কামাল হোসেন এবং মাহমুদুর রহমান মান্নার অনুপস্থিতিতে অনুষ্ঠিত আজকের এ বৈঠকে নিজেদের দূরত্ব কমিয়ে আনার উদ্যোগ খুব একটা কাজে আসেনি। সরকার বিরোধী আন্দোলনসহ ভবিষ্যতে একসঙ্গে পথ চলার কর্মকৌশলও ঠিক করতে পারেনি তারা।

সোমবার বিকালে রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের বাসায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। দীর্ঘ আড়াই ঘণ্টার বৈঠক শেষে গণমাধ্যমকর্মীদের ব্রিফ করেন আসম আবদুর রব।

বিজ্ঞাপন

মূলত নির্বাচন পরবর্তী সময়ে নানা ইস্যুতে জোটের ভেতরে তৈরি হওয়া দূরত্ব, মান অভিমান এবং টানাপোড়েন দূর করে নতুন করে পথ চলার লক্ষ্য নিয়েই আয়োজন করা হয় এই বৈঠকের। কিন্তু জোটের দুই শীর্ষ নেতা ড. কামাল হোসেন এবং মাহমুদুর রহমান মান্না এতে অংশ নেননি। তাদের এই অনুপস্থিতি নিয়ে বৈঠকের শুরুতেই প্রশ্ন তোলেন কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। এ সময় উপস্থিত গণফোরাম এবং নাগরিক ঐক্যের নেতারা জানান, তারা ব্যক্তিগত ব্যস্ততার কারণে উপস্থিত থাকতে পারেননি।

এ অবস্থায় জোটের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের উপস্থিতিতে আবারও বৈঠকে বসার সিদ্ধান্তের মধ্য দিয়ে শেষ হয় জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক।

বিজ্ঞাপন