নরসিংদীতে পুলিশের উপর ছাত্রলীগের হামলা, সভাপতিসহ আটক ৬

ইসলাম টাইমস ডেস্ক: নরসিংদী জেলার পলাশ থানায় দায়িত্ব পালনের সময়ে পুলিশ সদস্যদের উপর হামলা চালিয়েছে স্থানীয় ছাত্রলীগ। এ সময় পুলিশ সদস্যদের বেধড়ক মারপিট ও পুলিশের ইউনিফর্ম ছিঁড়ে ফেলা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। এসময় চরসিন্দুর পুলিশ ক্যাম্পের ইনচার্জসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এ ঘটনায় পলাশ থানা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রাজনসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর আজ রবিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়,  শনিবার সন্ধায় গাজীপুর জেলার কালিগঞ্জ হইতে ছাত্রলীগের কয়েকজন পলাশ উপজেলার চরসিন্দুর নতুন ব্রিজে ঘুরতে আসেন। ওই সময় তারা ব্রিজের এক পাশে বসে তাস খেলছিলেন। এ সময় হৃদয় নামে স্থানীয় এক যুবক তাদের তাস খেলতে নিষেধ করেন। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে কালিগঞ্জ থেকে ঘুরতে আসা ছাত্রলীগ সদস্যরা বিষয়টি পলাশ থানা ছাত্রলীগের সভাপতি রাজনকে জানান। এরই জেরে পলাশ থানা ছাত্রলীগের সভাপতির লোকজন হৃদয়কে মারপিট করতে থাকে। খবর পেয়ে চরসিন্দুর ক্যাম্পের আইসি-সহ পুলিশের একটি দল সেখানে যায়। এবং উভয়পক্ষকে শান্ত থাকার আহ্বান জানায়। কিন্তু তারা পুলিশের কথা অমান্য করে দুইপক্ষে সংঘর্ষে জাড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চার্জ করে পুলিশ। এসময় পালাশ থানা ছাত্রলীগের সভাপতি শেখ মোহাম্মদ রাজনের উপর লাঠির আঘাত লাগে। এতে ছাত্রলীগ নেতার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে। পরে ছাত্রলীগ নেতা ও তার সমর্থকরা ঐক্যবদ্ধ হয়ে পুলিশের উপর হামলা চালায়।

 

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন মোল্লা বলেন, পুলিশকে মারপিট ও লাঞ্ছিত করার অভিযোগে পলাশ থানা ছাত্রলীগের সভাপতি রজনসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তি সংবাদমিয়ানমার সরকার চায় না রোহিঙ্গারা দেশে ফেরত যাক: সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী
পরবর্তি সংবাদসৌদি বিমানবন্দরে হুতিদের ড্রোন হামলা