নরসিংদীতে নিখোঁজের দুদিন পর তরুণীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ইসলাম টাইমস ডেস্ক: নরসিংদীর শিবপুরে নিখোঁজের দুদিন পর সাবিনা (২১) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের কাজীরচর গ্রামের একটি কলা খেতে থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা, ওই তরুণীকে ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

জানা যায়, ঈদের পরদিন বৃহস্পতিবার বিকেলে বান্ধবীর বাসায় যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন সাবিনা। সন্ধ্যার দিকে সাবিনার মা সাবিনার মুঠোফোন কল করে দেখেন তা বন্ধ আছে। এরপর থেকে সাবিনার আর কোনো খোঁজ মেলেনি। সাবিনার ওই বান্ধবীর বাড়িতেও একাধিকবার ফোন করা হয়। তারাও জানিয়েছে, সাবিনা তাদের বাড়িতে যায়নি।

শনিবার দুপুরে স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ সাবিনার লাশ উদ্ধার করে। কিন্তু সে সময় তার পরিচয় নিশ্চিত করা যায়নি। তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে ওই লাশ পাঠানো হয়। পরে মধ্যপাড়া গ্রামে দুদিন ধরে এক তরুণী নিখোঁজ আছেন— এমন খবর পেয়ে পুলিশ ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করে। রাত ৯টার দিকে স্বজনেরা মর্গে এসে সাবিনার লাশ শনাক্ত করে।

শিবপুর থানার উপপরিদর্শক মাসুদ আলম খান বলেন, ‘সাবিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। ঘটনাস্থলের আশপাশের কেউ এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। খুব দ্রুত পুলিশের তদন্তে আসামিদের নাম বেরিয়ে আসবে।’

পূর্ববর্তি সংবাদঈদের সময় হুতিদের বোমায় ইয়েমেনে ১৬ শিশু নিহত
পরবর্তি সংবাদকারাগারে ফিলিস্তিনীদের ঈদ উদযাপন করতে  দেয়নি ইসরাইল