আড়ংকে জরিমানা করা সেই কর্মকর্তার বদলির আদেশ স্থগিত

ইসলাম টাইমস ডেস্ক: পণ্যের দাম পাঁচ দিনের ব্যবধানে দ্বিগুণ রাখায় আড়ংয়ের উত্তরা শাখাকে জরিমানা করা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলির কয়েক ঘণ্টার মধ্যে সেই আদেশ স্থগিত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বদলির আদেশ স্থগিত করে তাকে স্বপদে বহাল রাখার নির্দেশ দিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন দোদুল।

আজ মঙ্গলবার সকালে মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (এপিডি অনুবিভাগ) শেখ ইউসুফ হারুন সচিবালয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল সোমবার দুপুরে আড়ংয়ের উত্তরা শাখায় অভিযান চালিয়ে পণ্যের দামে অসঙ্গতি পাওয়ায় সাড়ে চার লাখ টাকা জরিমানা করেন মঞ্জুর শাহরিয়ার। একই সঙ্গে আড়ংয়ের ওই শাখাটি ২৪ ঘণ্টা বন্ধ রাখারও নির্দেশ দেন তিনি।

অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল জব্বার মণ্ডল। অভিযান পরিচালনার পরপর সোমবারই সন্ধ্যায় তাকে খুলনা জোনে বদলির প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

উল্লেখ্য, ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ কর্তৃপক্ষের উপপরিচালক পদ থেকে মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলি করে সড়ক ও জনপথ অধিদপ্তর, খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে যোগ দিতে বলা হয়। এদিন আগামী ১৩ জুনের মধ্যে তাকে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়।

পূর্ববর্তি সংবাদএবার লিবিয়া উপকূল থেকে বাংলাদেশিসহ ১৫৮ অভিবাসী উদ্ধার
পরবর্তি সংবাদসিরাজগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৪ আহত ২০