হিন্দুত্ববাদী বিজেপির ওয়েবসাইট হ্যাক করে গরুর মাংসের রেসিপি পোস্ট

ইসলাম টাইমস ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যখন দ্বিতীয় মেয়াদে শপথ নিচ্ছিলেন, তখন কোনও একটা হ্যাকার গ্রুপের পক্ষ থেকে বিজেপির ওয়েবসাইট হ্যাক করা হয়। সাইটের পেজে পোস্ট করা হয় গরুর মাংসের ছবিসহ ছয়টি রেসিপি! এখন পর্যন্ত কেউ এই হ্যাকিং-এর দায় স্বীকার করেনি।

মোদি সরকার ক্ষমতায় আসীন হওয়ার পর থেকেই গরু নিয়ে বিভিন্ন গুজব তুলে মুসলমানদেরদের ওপর হিন্দুত্ববাদী নিপীড়ন-নির্যাতন ও হত্যাকাণ্ড শুরু হয়। ২০১৫ সালের ২৮ সেপ্টেম্বরে ভারতের উত্তর প্রদেশের দাদরি এলাকায় গরুর মাংস সংরক্ষণের গুজবে মোহাম্মদ আখলাককে পিটিয়ে হত্যা করে গ্রামবাসী। এর ধারাবাহিকতায় এখনও সেখানে গরুকে হিন্দুত্ববাদী অস্ত্র বানিয়ে মুসলিম নিপীড়ন অব্যাহত রয়েছে।

বিজেপির ওয়েবসাইট হ্যাক হওয়ার বিষয়টি প্রথম নজরে আনেন ফরাসি সাইবার নিরাপত্তা গবেষক ইলিয়ট এল্ডারসন। তিনি টুইটারে লিখেছেন, ‘ডিয়ার @ BJP4India আপনাদের ওয়েবসাইট হ্যাক হয়েছে। এবার ওয়েবসাইট রিস্টোর করতে কতদিন লাগবে?’ অপর একটি টুইটে তিনি ব্যঙ্গ করে বলেন, ‘জানতাম না বিজেপি মানে বিফ জনতা পার্টি’?

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, শুধু মুসলমানরা নয়, খ্রিস্টান অধ্যুষিত মেঘালয়েও গরুর মাংস খাদ্য হিসেবে ব্যবহৃত হয়। অধিকার কর্মীরা অভিযোগ জানিয়ে বলেছেন, গোরক্ষকদের নিন্দায় মোদি সরকার অনিচ্ছুক। আর পুলিশও তাদের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ নেয় না।

পূর্ববর্তি সংবাদকামলা দেয়ার নামে ফটোসেশন করে কৃষকদের সাথে প্রহসন করছে ক্ষমতাসীনরা : মেনন
পরবর্তি সংবাদযে কারণে ওআইসি‘র সম্মেলনে যোগ দেননি এরদোগান