‘ফ্লাইওভার ও আন্ডারপাস চালু হওয়ায় এবার উত্তরবঙ্গের ঈদযাত্রা নিরাপদ হবে’

ইসলাম টাইমস ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন,  কোনাবাড়ী ও এলেঙ্গায় দু’টি ফ্লাইওভার ও চারটি আন্ডারপাস চালু হওয়ায় এবারে উত্তরবঙ্গের ঈদযাত্রা নিরাপদ হবে।

আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর বনানী বিআরটিএ ভবনে ঈদে ঘরে ফেরা মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে ও সড়ক নিরাপত্তা বিষয়ে আয়োজিত এক সভা শেষে তিনি এ কথা জানান।

গাজীপুরের কোনাবাড়ী ও এলেঙ্গা ফ্লাইওভার ২৫ মে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দুই ফ্লাইওভার ও চার আন্ডারপাস চালু হওয়ায় এবারে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে।

সেতুমন্ত্রী বলেন, সড়ক পরিবহন আইন যেটি সংসদে পাস হয়েছে, সংশ্লিষ্ট চার মন্ত্রণালয়ের মন্ত্রী বসে যুক্তিযুক্ত সমাধান করা হবে। আইনমন্ত্রী এটা বিশেষ করে দেখবেন। আইনানুগভাবে সড়ক পরিবহন বাস্তবায়ন করা হবে বলেও জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আমি বাস মালিক ও গাড়ি চালকদের অনুরোধ করবো, সড়কে গাড়ি যেন নিয়ম-শৃঙ্খলা মেনে চলে। নিরাপদ সড়ক করতে মালিকরাও বড় ভূমিকা রাখতে পারে। যেন মানুষ ভোগান্তির শিকার না হয়, এটা খেয়াল রাখতে হবে।

 

পূর্ববর্তি সংবাদসংসদের উপসচিবরাও সরকারি গাড়ি পাচ্ছেন
পরবর্তি সংবাদভারতে যে দলই আসুক সম্পর্ক স্বাভাবিক থাকবে : কাদের