চাঁদপুরে রগ কেটে গৃহবধূ হত্যার অভিযোগে শাশুড়ি গ্রেপ্তার

ইসলাম টাইমস ডেস্ক: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এক গৃহবধূর বাঁ হাতের রগ কাটা ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ গৃহবধূর শাশুড়িকে গ্রেপ্তার করেছে।

গতকাল ১৯ মে রোববার বিকেলে উপজেলার ৫ নম্বর পূর্ব গুপ্টি ইউনিয়নের ঘনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম সালমা বেগম (২২)। তিনি প্রবাসী মো. মাহফুজের স্ত্রী।

সালমার ফুফাতো ভাই কামরুল ইসলাম জানান, ‘আম্মা আমার কলিজার ভেতর জ্বালাপোড়া করতেসে। আমার ভয় করতেসে খুব। শ্বাশুড়ি কার সাথে যেন ফিসফিস করে ফোনে কথা বলতেসে কয়েকদিন ধরে।’ খুনের দিন সকালে ফোনে এভাবেই কথা বলছিলো মায়ের সাথে সালমা।

সালমার পরিবারের অভিযোগ হাতের রগ কেটে হত্যা করে ঘরের ভেতর আড়ার সঙ্গে ঝুলিয়ে দিয়েছেন শাশুড়ি।
তবে শাশুড়ি আলিমুন্নেছার (৫৫) দাবি, সালমা আত্মহত্যা করেছেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিব উদ্দিন জানান, গতকাল বিকেলে গৃহবধূর লাশ বসতঘর থেকে উদ্ধার করা হয়েছে। গৃহবধূর বাঁ হাতের রগ কাটা ছিল এবং পা মাটির সঙ্গে লেগে ছিল।

এদিকে সালমার বাবা মহসিন মিয়া জানান, তাঁর মেয়ে শ্বশুরবাড়ির নির্যাতনের শিকার হয়েছেন। তাঁরাই তাঁকে মেরে ঝুলিয়ে রেখেছেন। এই ঘটনায় গতকাল রাতে মহসিন মিয়া বাদী হয়ে সালমার স্বামী মো.মাহফুজ, শাশুড়ি আলিমুন্নেছাসহ অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

ওসি জানান, আজ সোমবার সালমার লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। গ্রেপ্তার শাশুড়িকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তি সংবাদবিচারাধীন মামলার সংবাদ প্রচার না করার ব্যাখ্যা আসছে: আইনমন্ত্রী
পরবর্তি সংবাদতাফসির পরিচিতি: পূর্বের সকল তাফসিরের সারনির্যাস বলা হয় তাফসীরে রুহুল মাআনীকে