আট মামলায় আদালতে হাজিরা দিল নারায়ণগঞ্জের সেই নূর হোসেন

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন আরো ৮টি মামলায় আদালতে হাজিরা দিয়েছেন। আজ রবিবার সাক্ষ্য গ্রহণের নির্ধারিত তারিখ থাকলেও এদিন কোনো মামলায় সাক্ষীরা আসেননি। আদালত আগামী ১৯ আগস্ট পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য্য করেছেন।

আজ রবিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানার আদালতে কড়া নিরাপত্তায় নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে হাজির করা হয়। নূর হোসেনের পক্ষে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সেক্রেটারি খোকন সাহা।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, অস্ত্র, মাদক, চাঁদাবাজিসহ ৮টি মামলার হাজিরা দিতে নূর হোসেনকে আদালতে আনা হয়েছিল। কিন্তু কোনো সাক্ষী এদিন আদালতে আসেনি।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্রধান আসামি নূর হোসেন। সেখান থেকে তাকে দেশে ফিরিয়ে আনা হয়। পরে তার সিদ্ধিরগঞ্জের বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও চাঁদাবাজি সন্ত্রাসসহ তার বিরোধী একের পর এক মামলা দায়ের করা হয়।

পূর্ববর্তি সংবাদতাফসির পরিচিতি: দৈনন্দিন জীবনের কুরআনিক নির্দেশনা সমৃদ্ধ কিতাব তাফসীরে কুরতুবী
পরবর্তি সংবাদফেসবুকে রাসূলকে নিয়ে বিরূপ মন্তব্য করায় কুবি শিক্ষার্থী আটক