তুচ্ছ ঘটনায় শ্রমিককে লাঠিপেটা করলেন পুলিশ কর্মকর্তা

ইসলাম টাইমস ডেস্ক: যশোর-খুলনা জাতীয় মহাসড়কের নির্মাণ কাজ করার সময় এক শ্রমিককে  লাঠিপেটা করলেন হাইওয়ে পুলিশের কর্মকর্তা।

শনিবার বেলা ১১টার দিকে যশোর-খুলনা জাতীয় মহাসড়কের সদর উপজেলা এলাকায় এ ঘটনা ঘটে।

সড়ক পুনঃনির্মাণ কাজ করার সময়ে শ্রমিক সিরাজুল ইসলামকে (২৫) প্রকাশ্যে লাঠিপেটা করেছেন হাইওয়ে পুলিশের যশোরের নাভারণ সার্কেলের সার্জেন্ট পলিটন মিয়া। আহত সিরাজুলকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, যশোর-খুলনা জাতীয় মহাসড়কের সদর উপজেলার সন্যাসী দিঘির পাড় এলাকায় সড়কের একপাশে স্কেভেটর দিয়ে সড়ক খুড়ে সংস্কার কাজ করা হচ্ছে। অন্যপাশ দিয়ে ধীর গতিতে যানবহন চলাচল করছে। এ সময় একটি প্রাইভেট কার থামানোর সংকেত দিলে গাড়ির ভেতর থেকে সাদা পোশাকে থাকা পুলিশের একজন কর্মকর্তা বেরিয়ে এসে একটি লাঠি দিয়ে তাকে পেটাতে থাকেন

ঘটনার প্রতিবাদে সড়ক পুনঃনির্মাণ কাজে নিয়োজিত শ্রমিকেরা সড়কের ওপর স্কেভেটর যন্ত্র আড় করে দিয়ে মহাসড়ক অবরোধ করে রাখেন। এ সময় পুলিশ সুপার সালাউদ্দীন শিকদার এ বিষয়ে হস্তক্ষেপ করলে শ্রমিকেরা অবরোধ তুলে নেন।

অভিযোগের ব্যাপারে সার্জেন্ট পলিটন মিয়া বলেন, মুড়লি থেকে ফিরছিলাম। রাস্তায় কাজ চলছে দেখে গাড়ি সাইড করছিলাম। ওই ছেলে মনে করছে রাস্তা ক্রস করছি। ও লাঠি দিয়ে গাড়িতে বাড়ি (আঘাত) দেয়। আমি রেবিয়ে জিজ্ঞেস করি, তুমি গাড়িতে বাড়ি দিলে কেন। ওই ছেলে বলে, দিয়েছি তো কি হয়েছে। ওই ছেলে উল্টোপাল্টা কথা বলে। তুচ্ছ ঘটনা, তেমন কিছু হয়নি। আমি ওই ছেলেটির গায়ে হাত তুলি নাই। পরে আমি সেখানে গিয়েছি। ভুল বোঝাবুঝি মীমাংসা হয়েছে।

পূর্ববর্তি সংবাদনাটক-সিনেমা বানিয়ে আমার মেয়ের আত্মাকে কষ্ট দেবেন না: নুসরাতের মা
পরবর্তি সংবাদআগামী শুক্রবার চট্টগ্রামের দখলমুক্ত সেই মসজিদে জুম’আ পড়বেন আল্লামা আহমদ শফী