পাবনায় নকল করতে না দেওয়ায় শিক্ষককে মারধর, অভিযুক্ত ছাত্রলীগ

ইসলাম টাইমস ডেস্ক: পাবনায় পরীক্ষা চলাকালে খাতা দেখে লিখতে দেননি। এর জের ধরে এক কলেজশিক্ষককে মারধর করার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগের বিরুদ্ধে।

হামলার শিকার কলেজশিক্ষক মাসুদুর রহমানের দাবি, ছাত্রলীগ নেতাদের ইন্ধনেই এই হামলা হয়েছে। ভিডিও ফুটেজ দেখলেই বিষয়টি পরিষ্কার হবে। এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছেন তিনি।

মাসুদুর রহমান গণমাধ্যমকে বলেন, ৬ মে তিনি এইচএসসি পরীক্ষায় পরিদর্শকের দায়িত্বে ছিলেন। পরীক্ষা চলাকালে দুই ছাত্রী একে অপরের খাতা দেখার চেষ্টা করলে তিনি বাধা দেন। বিষয়টি নিয়ে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে দুই ছাত্রীর খাতা নিয়ে নেন তিনি। এই ঘটনায় ক্ষুব্ধ হন দুই ছাত্রী। এর জের ধরে ১২ মে কলেজ ফটকে তাঁর ওপর হামলা চালানো হয়।

এই হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে কলেজ ছাত্রলীগের সভাপতি শামসুদ্দিন বলেছেন, ‘আমি হামলাকারীদের চিনি না। ঘটনা সম্পর্কেও কিছু জানি না। খবর পেয়ে আমরা এসে তাঁকে রক্ষা করেছি। এখন রাজনৈতিকভাবে হেয় করতে আমাকে উল্টো দোষ দেওয়া হচ্ছে।’

কলেজের অধ্যক্ষ এস এম আবদুল কুদ্দুস বলেন, ‘অনৈতিক সুবিধা না পেয়ে একজন শিক্ষকের ওপর হামলা চালানোর ঘটনা মেনে নেওয়ার মতো নয়। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

 

 

পূর্ববর্তি সংবাদকয়েক ঘন্টার মধ্যেই ১৭ জন অভিযুক্ত বের হল ছাত্রলীগের কমিটিতে!
পরবর্তি সংবাদমুসলমানদের দেশ ছাড়া করার ফের ঘোষণা মোদির