খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

ইসলাম টাইমস ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ শুক্রবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর কমিটি। সংগঠনের শতাধিক নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করেন।

নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব  রুহুল কবির রিজভী।

মিছিল শেষে রিজভী বলেন, ‘দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে সাজা দিয়ে কারারুদ্ধ করার মাধ্যমে সারাদেশের মানুষকেই জিম্মি করে ফেলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খালেদা জিয়াকে কারাবন্দি রেখে তাকে সুচিকিৎসা না দিয়েও শেখ হাসিনার প্রতিহিংসার আগুন নিভছে না।

’তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে চোখের চিকিৎসা করাতে গেছেন। তিনি যেতেই পারেন, অথচ যে দেশনেত্রীর (খালেদা জিয়া) দুটো চোখে অস্ত্রোপচার হয়েছে, তাকে রাখা হয়েছে কারাগারের এমন একটি কক্ষে, যেখানে বালু ও সুরকি সারাক্ষণ তার চোখে পড়ে।

মিছিলে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সারোয়ার, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান হোসেন রিয়াজসহ ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পূর্ববর্তি সংবাদ‘ফণী’র সার্বিক বিষয় সার্বক্ষণিক নজরদারি করছেন প্রধানমন্ত্রী: হানিফ
পরবর্তি সংবাদকিশোরগঞ্জে বজ্রপাতে নিহত ৪