যেকোনো দুর্ঘটনায় যুক্তরাষ্ট্রভিত্তিক সাইটে প্রচারিত আইএস’র দায় স্বীকার ষড়যন্ত্রের অংশ: স্বরাষ্ট্রমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক: কোনো একটি ঘটনা ঘটলেই আইএস’র দায় স্বীকার এবং যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান সাইট ইন্টেলিজেন্সের প্রচারের বিষয়টিকে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বুধবার (০১ মে) রাজধানীর সোনারগাঁও হোটেলে লায়ন জেলা ৩১৫ বি/১ বাংলাদেশের ২৩তম বার্ষিক সম্মেলন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, অতীতের ঘটনার পরিপ্রেক্ষিতে বলতে পারি, কোনো দুর্ঘটনা ঘটলে মাত্র পাঁচ মিনিটের মধ্যে আমেরিকাভিত্তিক সাইট ইন্টেলিজেন্স নামক ওয়েবসাইট থেকে আইএস দায় শিকার করে। এটি একটি ষড়যন্ত্র।

গত সোমবার (২৯ এপ্রিল) রাতে গুলিস্তানে বোমা হামলার ঘটনায় জড়িতদের শনাক্ত করা গেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, বর্তমানে দুই আহত পুলিশ সদস্য শঙ্কামুক্ত, তারা আজ বাড়ি ফিরবেন। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী যথেষ্ট দক্ষ। তারা দ্রুত সময়ের মধ্যে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসবে এবং সব কিছু উদঘাটন করবে।

সন্ত্রাসীরা জামিনে মুক্ত হয়ে আবার অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে পারে কিনা জানতে চাইলে বলেন, এদেশের আইন ও বিচার বিভাগ স্বাধীন। বিচার বিভাগ কাকে জামিন দিলো, কাকে শাস্তি দিলো সেটা আমাদের দেখার বিষয় নয়। আমাদের দেখার বিষয় হলো যে ক্রাইম করেছেন তাকে আমরা বিচারের মুখোমুখি করে দিতে পেরেছি কিনা। আমাদের নিরাপত্তা বাহিনী সেটা করছে।

 

পূর্ববর্তি সংবাদআত্মরক্ষার অধিকার আদায়ে তুরস্ক নতিস্বীকার করবে না: এরদোগান
পরবর্তি সংবাদসরকার কার স্বার্থে মালিক-শ্রমিকের সঙ্গে ঐক্যের শপথ করালেন, প্রশ্ন মেননের