বিএনপির ভাঙন সময়ের ব্যাপার: হানিফ

ইসলাম টাইমস ডেস্ক: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির ছয়জন নির্বাচিত সংসদ সদস্যের মধ্যে পাঁচজন শপথ নিলেন, আর মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ নিলেন ন। এটা বিএনপির রাজনৈতিক কৌশল নয়, এটা রাজনৈতিক অপকৌশল। এই রাজনৈতিক অপকৌশল দল ভাঙনের জন্য অপেক্ষা করছে।

আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ‘মে দিবস’ উপলক্ষে এক সমাবেশে এ কথা বলেন মাহবুব উল আলম হানিফ।

তিনি বলেন, বিএনপির নেতাদের কর্মকাণ্ড প্রমাণ করছে যে তাদের মধ্যে বিভক্তি স্পষ্ট। দলটির ভাঙন এখন সময়ের ব্যাপার মাত্র।। বিএনপি জনগণের পক্ষে না, জনগণ ছাড়া চলতে চায়। রাজনীতিতে জনগণ ছাড়া পথ চলা যায় না। তবুও বিএনপি জনগণকে বাদ দিয়ে শুধু অপকৌশল বেছে নেয়। এই বিএনপির রাজনীতি হলো অশুভ রাজনীতি।

বুধবার (০১ মে) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহান মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এ কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে এ সমাবেশে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতারা।

পূর্ববর্তি সংবাদদেশের ৯৯ ভাগ শ্রমিকই তাদের অধিকার থেকে বঞ্চিত: জিএম কাদের
পরবর্তি সংবাদউত্তরায় গার্মেন্টস মালিকের বাসা থেকে দুই গৃহকর্মীর লাশ উদ্ধার