জৈনপুরী পীর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাইকে ভাংচুর ও লুটপাটের অভিযোগে গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলীতে জৈনপুরী পীর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বন্দুক ও গুলির খোসাসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন এসপি হারুন অর রশিদ।

বুধবার (১ মে) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হারুন অর রশীদ জানান, গত ২৬ এপ্রিল রাতে নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃত্বে একদল সন্ত্রাসী সিদ্ধিরগঞ্জের এইচ এন অ্যাপারেলস গার্মেন্টসে হামলা চালায়। তারা জঙ্গি কায়দায় অস্ত্রশস্ত্র নিয়ে ভাঙচুর ও লুটপাট করে। এ ঘটনায় নেয়ামত উল্লাহ আব্বাসীসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেন ওই গার্মেন্ট মালিকের প্রতিনিধি। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, ‘সম্প্রতি নেয়ামত উল্লাহ আব্বাসীর একটি ছবি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে। ওই ছবিতে দেখা যায়, নেয়ামত উল্লাহ আব্বাসী জঙ্গি পোশাক পরে পাশে এসএমজি ও হাতে রিভলবার নিয়ে বসে আছেন। ওই ছবি প্রকাশের পর পুলিশ তদন্ত শুরু করেছে। তার সঙ্গে কোনও জঙ্গি সংগঠনের সম্পৃক্ততা আছে কিনা বা কী কারণে তিনি এই ছবি ফেসবুকে পোস্ট করেছেন, এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া, তার কাছ থেকে উদ্ধার হওয়া দোনলা বন্দুক ও গুলির খোসা সম্পর্কেও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান পুলিশ সুপার।

 

পূর্ববর্তি সংবাদইসলাম নিয়ে চক্রান্ত করলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে: সৈয়দ ফয়জুল করীম
পরবর্তি সংবাদভারতে নিরাপত্তার দোহাইয়ে বোরকা নিষিদ্ধের আবদার শিবসেনার