খালেদা জিয়াকে নিয়ে মাইনাস তত্ত্বের চক্রান্ত করে লাভ হবে না:রিজভী

ইসলাম টাইমস ডেস্ক: প্যারোলে মুক্তি দেয়ার নাম করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে ‘মাইনাস তত্ত্বের’ অশুভ চক্রান্ত করে লাভ হবে না বলে হুশিয়ারি দেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির এই নেতা।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, কয়েক দিন ধরে গণমাধ্যমে সূত্রবিহীন একটি খবর ছড়িয়ে দেওয়া হয়েছে খালেদা জিয়া প্যারোলে দেশের বাইরে চলে যাচ্ছেন, এমনকি তারা তারিখও বলে দিচ্ছে। খালেদা জিয়ার বিদেশ যাওয়ার খবর নিছক প্রোপাগান্ডা।

তিনি আরো বলেন, ‘আইনি প্রক্রিয়ায় স্বাভাবিক পথে জামিনে মুক্তি চান খালেদা জিয়া। প্রধানমন্ত্রীকে বলব, খালেদা জিয়াকে নিয়ে মাইনাস ফর্মুলা বন্ধ করুন।’

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিযে রিজভী বলেন, তিনি শারীরিকভাবে খুবই বিপর্যন্ত। হাত-পা নাড়তে পারছেন না। আর্থ্রাইটিসের ব্যথার কারণে পা নাড়াতে পারছেন না। তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। গতকালও চিকিৎসকরা বলেছেন, তার ডায়াবেটিস নিয়ন্ত্রণে আসছে না। এ অবস্থায় দেশনেত্রী চাচ্ছেন তার পছন্দমতো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা নিতে। কিন্তু এই অবৈধ সরকার তার জীবন হুমকির মুখে ফেলে সুদূরপ্রসারী স্বার্থসিদ্ধির ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

বিএনপির এই নেতা বলেন, আইনজীবীরা বলেছেন, তাকে যে মিথ্যা সাজানো মামলায় সাজা দিয়ে কারাগারে অন্যায়ভাবে বন্দী করে রাখা হয়েছে, তা সহজ জামিনযোগ্য। আইনি প্রক্রিয়ায় স্বাভাবিক পথে জামিনে মুক্তি চান তিনি।

 

 

পূর্ববর্তি সংবাদমোদিকে বহনকারী হেলিকপ্টারে তল্লাশি,নির্বাচন কর্মকর্তা বরখাস্ত
পরবর্তি সংবাদময়মনসিংহে কমিউনিটি বেজড মেডিকেল কলেজে সিরাত সভা অনুষ্ঠিত হলো