নববর্ষের শুভেচ্ছাবার্তা, দেশের কল্যাণে এক হয়ে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ইসলাম টাইমস ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। আজ রোববার সকালে গণভবনে দল ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতিতে এক বৈঠকে  প্রধানমন্ত্রীে এ শুভেচ্ছাবার্তা জানান।

বৈঠকে  প্রধানমন্ত্রী সকলকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধভাবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘আমরা আমাদের সকল কর্মের মধ্য দিয়ে দেশ ও জাতির কল্যাণ করে যাব। বাংলাদেশ হবে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা, যে বাংলাদেশের স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব দেখেছিলেন।’

প্রধানমন্ত্রী বলেন, ‘সেই বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানাচ্ছি।’ যোগ করেন তিনি।

বাংলা নববর্ষ সবার জীবনকে সুন্দর ও আলোকিত করে তুলবে বলে প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন। একই সঙ্গে বাংলাদেশে তার সরকারের নেতৃত্বে চলমান উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলেও প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, ‘পুরোনো বছরকে পেছনে ফেলে আমরা নতুন বছরে পদার্পণ করছি। সমগ্র বাঙালি জাতিকে এই নববর্ষে আমি শুভেচ্ছা জানাচ্ছি। শুভ নববর্ষ।’

 

পূর্ববর্তি সংবাদখালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে তিন নেতার সাক্ষাত
পরবর্তি সংবাদপ্রাচীন মসজিদকে নাইটক্লাবে পরিণত করলো ইসরাইল!