১৪ এপ্রিল বেফাকের পরীক্ষার স্থগিত

ইসলাম টাইমস ডেস্ক : আগামী ১৪ এপ্রিল (পহেলা বৈশাখ) বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাক-এর সকল মারহালার (স্তরের) পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষা ১৭ এপ্রিল বুধবার অনুষ্ঠিত হবে।

তবে সম্মিলিত কওমি শিক্ষাবোর্ড আল হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ-এর পরীক্ষা স্থগিত হয়নি। বরং নির্ধারিত সময়ে নির্ধারিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আজ বেফাক থেকে জারিকৃত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিত করার এই ঘোষণা দেওয়া হয়েছে।

অন্যদিকে হাইয়াতুল উলয়ার দপ্তর সম্পাদক মাওলানা অসিউর রহমান হাইয়াতুল উলয়ার পরীক্ষা স্থগিত করা হয়নি বলে ইসলাম টাইমসকে নিশ্চিত করেন। তিনি বলেন, এখন পর্যন্ত পরীক্ষা স্থগিত করার কোনো সিদ্ধান্ত হয়নি।

বেফাকের পরীক্ষা নিয়ন্ত্রক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এত দ্বারা বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের অধীনে ৪২তম কেন্দ্রীয় পরীক্ষায় অংশ গ্রহণকারী সকল পরীক্ষার্থী এবং সংশ্লিষ্ট মাদরাসাসমূহের মুহতামিমদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিশেষ কারণে আগামী ১৪ই এপ্রিল ২০১৯ঈ. রবিবারের পরীক্ষা স্থগিত করা হয়েছে। এই পরীক্ষা ১৭ই এপ্রিল ২০১৯ঈ. বুধবার যথা নিয়মে অনুষ্ঠিত হবে। অতএব সংশ্লিষ্ট সকল নেগরানবৃন্দ এবং মারকায কমিটির দায়িত্বশীলদেরকে এই নির্দেশ মোতাবেক পরীক্ষা গ্রহণ করার অনুরোধ করা হল।

পূর্ববর্তি সংবাদশেকৃবিতে ছাত্রলীগের রাতভর সংঘর্ষ, তিন গ্রুপের ৭১জন আহত
পরবর্তি সংবাদদাবি আদায়ের প্রয়োজনে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি, হকার নেতৃবৃন্দের