এক মাস পরও সন্ধান মেলেনি নিখোঁজ মাদরাসা ছাত্রী লিজার

ইসলাম টাইমস ডেস্ক : নিখোঁজ হওয়ার এক মাস পরও সন্ধান পাওয়া যায়নি ফরিদপুরের মাদরাসা ছাত্রী লিজা আক্তারের। ধারণা করা হচ্ছে, মায়ের সাথে অভিমান করে সে বাড়ি থেকে বের হয়ে যায়।  অন্যদিকে মেয়ের কোনও খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন লিজার মা।

এ বিষয়ে থানা ও র‌্যাবের কাছে অভিযোগ দিলেও তারা লিজার কোনও সন্ধান দিতে পারেনি।

জানা গেছে, স্বামীহারা রুবিয়া বেগম তার দুই ছেলে মেয়ে নিয়ে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার মোল্লা বাড়ি সড়কের একটি বাড়িতে থাকতেন।

লিজা গোয়ালচামটস্থ ২নং সড়কে অবস্থিত ইসলামিয়া মহিলা মাদরাসায় পড়ালেখা করতো। গত ৫ মার্চ সকালে লিজার মা রুবিয়া বেগম মাদরাসায় না যাওয়ায় মেয়েকে বকাঝকা করেন। পরে রুবিয়া বেগম তার ছোট ছেলেকে নিয়ে স্কুলে চলে যান। এ সময় লিজা বাড়িতে একাই ছিল। রুবিয়া বেগম বাড়ী ফিরে দেখতে পান লিজা বাড়িতে নেই। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোনও সন্ধান পাননি তিনি।

এক মাসেও বাড়ি ফেরেনি অভিমানী মাদ্রাসা ছাত্রী লিজা

এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। পরবর্তীতে স্থানীয় র‌্যাব ক্যাম্পেও অভিযোগ দেয়া হয়।

দীর্ঘ এক মাস পেরিয়ে গেলেও লিজার কোনও সন্ধান পায়নি তার পরিবার। লিজার কোনও খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন মা রুবিয়া বেগমসহ লিজার স্বজনেরা। তাদের ধারণা, লিজাকে কেউ অপহরণ করে নিয়ে গেছে।

কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম সিদ্দিকী জানান, এ বিষয়ে দেশের বিভিন্ন থানায় ম্যাসেস পাঠানো হয়েছে। লিজার সন্ধানে পুলিশ তৎপর রয়েছে।

পূর্ববর্তি সংবাদহাসপাতাল ছেড়েছেন ওবায়দুল কাদের, সিঙ্গাপুর ছাড়ছেন না এখনই
পরবর্তি সংবাদখালেদা জিয়ার চিকিৎসা ও রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিএনপির কূটনৈতিক বৈঠক