বাগেরহাটে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন ভাইকে খুন!

খুন

ইসলাম টাইমস ডেস্ক : বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য নিজের বড় ভাইকে হত্যা করে এক যুবক ও তার সহযোগীরা। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া জবানবন্দিতে এমনটিই স্বীকার করেন ছোট ভাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা বলছেন, করাতকল শ্রমিক কাবুল মোল্লা (৪৮) হত্যা মিশনে অংশ নেয় তার ছোট ভাই বাবুল মোল্লাসহ একই এলাকার ৩ জন। সরাসরি হত্যায় বাবুলের সাথে অংশ নেন মুন্না খান ও বাচ্চু হাওলাদার।

বৃহস্পতিবার কাবুল মোল্লা হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা বাগেরহাট পিবিআই’র এসআই শাহিদুর রহমান এসব তথ্য জানান।

তিনি বলেন, পিবিআই দু’মাসের তদন্তে কাবুল মোল্লার খুনিদের শনাক্ত করে। গত মঙ্গলবার রাতে বরিশাল থেকে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র।

পিবিআই’র জিজ্ঞাসাবাদে বাবুল, মুন্না ও বাচ্চু জানায়, আলতিবুরুজ বাড়িয়া গ্রামের রব শিকদারসহ কয়েকজনের সাথে জমি ও পোলেহাট বাজারের দোকানের জায়গা নিয়ে বিরোধ ছিল কাবুল মোল্লাদের সাথে। এ বিরোধে প্রতিপক্ষকে ফাঁসাতে লাশের প্রয়োজনে পরিকল্পনা বাস্তবায়ন করতে মাঠে নামে তারা তিনজন।

লাশের প্রয়োজন মেটাতে প্রথমে মুন্না জানান, তার পরিবারে লাশ বানানোর মত কেউ নেই। তখন বাবুল মোল্লা তার বড় ভাই কাবুলকে টার্গেট করেন। এতে রাজি হয় মুন্না ও বাচ্চু। ২০ জানুয়ারি সন্ধা রাত ৭টার দিকে বাবুলই কাবুলকে ফোন করে জরুরি কথা আছে বলে ডেকে নেন বাড়ির অদূরে মাঠের মধ্যে। সেখানে পরিকল্পনা অনুযায়ী তাকে গলা কেটে হত্যা করা হয়।

ঘটনার ২দিন পরে ২২ জানুয়ারি নিহত কাবুলের পিতা গফফার মোল্লা শত্রু পক্ষের ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৩৩। ২৮ জানুয়ারি মামলাটির তদন্তভার দেওয়া হয় বাগেরহাট পিবিআইর হাতে।

পূর্ববর্তি সংবাদক্ষতিপূরণ না দিলে গ্রিন লাইন পরিবহনের বাস বিক্রি করা হবে : আদালত
পরবর্তি সংবাদসৌদি আরবের পরমাণু চুল্লি নির্মাণের কাজ শেষ হবে চলতি বছরেই