নারায়ণগঞ্জে বৈদ্যুতিক শক দিয়ে নারীকে হত্যার অভিযোগে মামলা

ইসলাম টাইমস ডেস্ক: নারায়ণগঞ্জ শহরের টানবাজার দক্ষিণ র‌্যালি বাগানে মাদকবিরোধী সভায় বৈদ্যুতিক শক দিয়ে আরজু বেগম (৪৫) নামে এক নারীকে হত্যার অভিযোগে মামলা করা হয়েছে। মামলায় ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় অ্যাডভোকেট হামিদা ওরফে লিজা, তার বোন অ্যাডভোকেট আসমা, হোসনা ও সরবানু, রমজানসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে নিহত আরজু বেগমের জামাতা মো. সেলিম মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

নিহত আরজু বেগম শহরের টানবাজার দক্ষিণ র‌্যালি বাগান এলাকার মো. আকতার হোসেনের স্ত্রী এবং শহরের টানবাজার দক্ষিণ র‌্যালি বাগান মাদক নির্মূল কমিটির একজন সদস্য।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. জয়নাল আবেদীন জানান, আরজু বেগমকে হত্যার অভিযোগ এনে মো. সেলিম মিয়া বাদী হয়ে মামলা করেছেন। সেলিম মিয়া শহরের টানবাজার দক্ষিণ র্যালি বাগান এলাকার মাদক নির্মূল কমিটির সভাপতি।

মামলা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে শহরের টানবাজারস্থ দক্ষিণ র‌্যালি বাগান এলাকায় সাপ্তাহিক মাদকবিরোধী সভা চলাকালে মাদক ব্যবসায়ী ও তাদের শেল্টারদাতারা সংঘবদ্ধভাবে হামলা চালায়। এ সময় তারা ৫ সন্তানের জননী আরজু বেগমকে মারধর করে এবং বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করে।

এদিকে হামলার সংবাদ পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে মাদক ব্যাবসায়ী ও তাদের শেল্টারদাতারা পুলিশের ওপরও হামলা চালায়। সেখান থেকে হত্যায় সম্পৃক্ত থাকার অভিযোগে ৫ জনকে আটক করলে তাদের ছাড়িয়ে নেয়ার জন্য পুলিশের ওপর আটকদের দোসররা ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ লাঠিচার্জ করে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

পূর্ববর্তি সংবাদপ্রেমের টানে ঘর ছেড়েছে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রী!
পরবর্তি সংবাদনোয়াখালীতে বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৪