পরিষ্কার রাস্তায় ময়লা ছড়িয়ে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন মেয়র  আতিকুলের

ইসলাম টাইমস ডেস্ক: পরিষ্কার রাস্তায় ময়লা ছড়িয়ে সেই ময়লা অপসারণ করে পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন  করলেন সদ্য নির্বাচিত মেয়র আতিকুল ইসলাম । রবিবার (১৭ মার্চ) দুপুরে জাতীয় শিশু দিবস উপলক্ষে ‘বিশেষ পরিচ্ছন্নতা অভিযান ও দেয়ালচিত্র’ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রাজধানীর তেজগাঁওয়ের সাত রাস্তা সংলগ্ন মেয়র আনিসুল হক সড়কে এই কর্মসূচির উদ্বোধন করেন  মেয়র আতিকুল ইসলাম। সকাল থেকে ওই এলাকাসহ আশপাশের প্রতিটি সড়ক ও অলিগলি পরিষ্কার করা হয়।

তারপর পরিষ্কার- পরিচ্ছন্ন সড়কটিতে ডিএনসিসি’র বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের একটি ভ্যানগাড়িতে করে ছেঁড়া পোস্টার ও কাগজপত্র সংগ্রহ করে ফের তা সড়কেই ছড়িয়ে-ছিটিয়ে ফেলা হয়।

পরিচ্ছন্ন কর্মীরা জানান, মেয়র আতিকুল ইসলাম পরিচ্ছন্ন কাজের উদ্বোধন করতে আসবেন। কিন্তু এর আগেই পুরো রাস্তা পরিষ্কার করা হয়। উদ্বোধনের আগে দেখা গেলো সড়কে কোনও ময়লা নেই। তাই কিছু ময়লা সংগ্রহ করে মেয়র আনিসুল হক সড়কে ফেলে রাখার জন্য স্যাররা বলেছেন। তারা বলেন, ‘আমরা শুধু সেই নির্দেশ বাস্তবায়ন করছি।’

পরবর্তীতে বেলা পৌনে ১২টার দিকে মেয়র আতিকুল ইসলাম তার সহকর্মীদের নিয়ে সড়কটিতে পরিচ্ছন্নতা কাজের উদ্বোধন করতে আসেন। ঝাড়ু হাতে একদল স্বেচ্ছাসেবকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পরিচ্ছন্নতা কর্মীদের নিয়ে সড়কটিতে পরিষ্কার অভিযানে নামেন মেয়র আতিকুল ইসলাম।

পূর্ববর্তি সংবাদহায়! ইজ্জতটা খোয়ানোর আগেই যদি ফিরে আসতে
পরবর্তি সংবাদহাজীদের জন্যে সৌদি বিমানবন্দরের ইমিগ্রেশন হবে ঢাকায়