জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তালাবদ্ধ ট্রাঙ্কের ভেতর নবজাতক !!

ইসলাম টাইমস ডেস্ক: গতকাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) একটি হলে তালাবদ্ধ ট্রাঙ্কের ভেতর নবজাতক পাওয়া গেছে। জাবির বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব হলের একটি কক্ষ থেকে গতকাল (১৬ মার্চ) বিকালের দিকে  ট্রাঙ্কে তালাবদ্ধ অবস্থায় এই নবজাতককে উদ্ধার করা হয়।

জানা যায়, গতকাল দুপুর আড়াইটার দিকে ওই নবজাতকের মায়ের রুমমেট ও আশেপাশের কক্ষের শিক্ষার্থীরা তার প্রসব বেদনার কথা জানতে পারেন। তারা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে জানালে নার্স এসে তাকে এনাম মেডিকেল কলেজে নিতে বলেন।

কিন্তু, এর আগেই সন্তান ভূমিষ্ঠ হলে কাউকে না জানিয়ে নবজাতককে ট্রাঙ্কে তালাবদ্ধ করে রাখেন ওই ছাত্রী। এক পর্যায়ে ওই ছাত্রীকে এনাম মেডিকেলে নেয়ার পর তার কক্ষে নবজাতকের কান্নার আওয়াজ পান অন্য শিক্ষার্থীরা।

খোঁজাখুঁজি করে কক্ষে থাকা ট্রাঙ্ক থেকে তালা ভেঙে নবজাতককে উদ্ধার করে হল প্রশাসন। পরে নবজাতককে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে এনাম মেডিকেল পাঠান।

এরপর শনিবার রাত ৯টা ৪০ মিনিটে নবজাতক শিশুটি সাভারের এনাম মেডিকেলে মারা যায়।

রাত দশটায় শিশুটির মৃত্যুর খবর নিশ্চিত করে এক সহকারী প্রক্টর বলেন, ‘ নয়টা ৪০ মিনিটে নবজাতকটি মারা গেছে। আর মায়ের অবস্থা আশঙ্কাজনক।’

 

 

 

পূর্ববর্তি সংবাদপাবনায় দুর্বৃত্তদের হামলায় দুই আ’লীগ নেতা গুরুতর আহত
পরবর্তি সংবাদহামলার আগে নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী সন্ত্রাসীর কাছ থেকে ইমেইল পেয়েছিলেন