বাসে তুলে দেওয়ার কথা বলে নিয়ে নরসিংদীতে মা-মেয়েকে ধর্ষণ

ইসলাম টাইমস ডেস্ক: রাতের বেলা বাসে তুলে দেওয়ার কথা বলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে মা-মেয়েকে। নরসিংদীর শিবপুরে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, শিবপুরের সৃষ্টিঘর এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)। শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও নির্যাতিতদের স্বজনরা জানায়, ঢাকা থেকে মা-মেয়েসহ ৫ নারী বাসযোগে হবিগঞ্জে নিজ বাড়িতে ফিরছিলেন। শুক্রবার রাতে যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিঘর বাসস্ট্যান্ডের কাছে বিকল হয়ে যায়। এসময় গ্রেফতার ৬ ব্যক্তি যাত্রীদের অন্য বাসে তুলে দেয়ার কথা বলে মা-মেয়েকে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের গণধর্ষণ করে তারা।

এসময় মা-মেয়ের চিৎকার ও কান্নায় ধর্ষকরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিঘর বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজন ও স্থানীয়দের ঘটনাটি জানায়।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, নির্যাতনের শিকার মা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার দুই আসামিকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পূর্ববর্তি সংবাদ‘তোমরা আমার বন্ধু, তোমাদের নামাজের সময় আমি পাহারা দেবো’
পরবর্তি সংবাদনিউজিল্যান্ডে খ্রিস্টান জঙ্গির বর্বরতম হামলার প্রতিবাদে বিবাড়িয়ায় বিক্ষোভ