সাতক্ষীরায় আ.লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা, আহত ৬

ইসলাম টাইমস ডেস্ক: সাতক্ষীরার তালা উপজেলায় খলিসখালীতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার খলিসখালীতে এ ঘটনা ঘটে।

এতে ইউনিয়ন সাধারণ সম্পাদকসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খলিসখালী ইউপি চেয়ারম্যান মোজাফফর রহমান জানান, তালা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষ সনৎ কুমারের পক্ষে নৌকার মিছিল ও সমাবেশ শেষে নেতাকর্মীরা নির্বাচনী কার্যালয়ে ফিরে আসতেই এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত ইউনিয়ন সাধারণ সম্পাদক সমীর কুমার জানান, একসময়ের বিএনপি নেতা বর্তমানে আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত সভাপতি সুলতান সরদার ও তার সহযোগী কামরুল, সুজিত ও ফারদিন হাসান দীপসহ কয়েকজন এ হামলা চালায়। এতে তিনি ছাড়াও আহত হন যুগ্ম সম্পাদক শরিফুল ইসলামসহ ছয়জন।

হামলাকারীরা অতর্কিতে লোহার রডসহ লাঠিসোটা নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তারা নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে। তারা সবাই আওয়ামী লীগের সদস্য বলেও জানান সমীর।

সমীর কুমার আরও জানান, সম্প্রতি স্থানীয় জামায়াত নেতা আবদুল মজিদকে আওয়ামী লীগের সদস্য হিসেবে ওয়ার্ড আওয়ামী লীগ সম্পাদক সুলতান সরদার একটি প্রত্যয়নপত্র দেন।

এ কারণে সুলতানকে সম্প্রতি দল থেকে বহিষ্কার করা হয়েছে। এরই জেরে সুলতান তার লোকজনকে নিয়ে এ হামলা চালায়।

পুলিশের এএসআই নজরুল ইসলাম জানান, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

পূর্ববর্তি সংবাদচুয়াডাঙ্গায় গুলিবিদ্ধ যুবকের মরদেহ উদ্ধার
পরবর্তি সংবাদস্বাভাবিক হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক