খতমে নবুওয়তের আকিদা হেফাজতে প্রয়োজনে জীবন দেব: সাভার ইমাম সম্মেলনে বক্তাগণ

ইসলাম টাইমস ডেস্ক: আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ কর্তৃক আয়োজিত ৮ টি জোনের মধ্যে ৭নং জোনের সম্মেলন আজ সাভার জামিয়া মাদানিয়া রাজফুলবাড়িয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা নুরুল ইসলাম বলেন, কাদিয়ানী সম্প্রদায় নিজেদেরকে মুসলমান দাবি করে এবং তাদের বিভ্রান্তিকর অপপ্রচার চালিয়ে ইসলাম ও মুসলমানদের প্রতি আঘাত করে যাচ্ছে। মির্জা গোলাম আহমদ কাদিয়ানী নবুওয়তের দাবি করে কোরআন-হাদীসের আলোকে দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট জীবে পরিনত হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে রাজফুলবা‌ড়িয়া মাদরাসার শাইখুল হাদিস মাওলানা আবু জাফর ইব্রাহীম বলেন খতমে নবুওয়তের কর্মী হিসাবে আমরা আজীবন কাজ করে যাবো।

কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রব্বানী বলেন, কাদিয়ানীরা এ দেশে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানের মত সংখ্যালঘুরা অধিকার নিয়ে থাক‌বে। এতে কারো আপত্তি থাকবে না, কিন্তু শেষনবীকে অস্বীকার করে মুসলিম নাম নিয়ে নয়।

সভায় অন্যান্য বক্তারা বলেন, আমরা তাহাফফু‌জে খতমে নবুওয়তের সমস্ত কর্মসূ‌চির সা‌থে দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ। খতমে নবুওয়তের আকিদা হেফাজতের জন্য প্রয়োজনে আমরা জীবন দেব, আমরা কা‌রো কা‌ছে বি‌ক্রি হব না, কো‌নো প্রকা‌রের আ‌পোষ কর‌বো না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামিয়া মাদানিয়া রাজফুলবাড়িয়ার মুহতামিম মাওলানা আবদুল মান্নান। এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা আলী আশরাফ তৈয়ব, মাওলানা সুলতান মাহমুদ, মাওলানা মাহফুজ হায়দার কাসেমী, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা নাজমুল হক, মাওলানা ইউনুস, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা মাহবুবুল হক, মুফতি আব্দুল কুদ্দুস, মাওলানা আবু তাহের চাঁদপুরী, মাওলানা খালেদ বিন নুর, মাওলানা রাশেদ বিন নুর প্রমুখ।

উল্লেখ্য, আগামীকাল ২৮ ফেব্রুয়ারি ৮ নং জোনের ইমাম সম্মেলন সকাল ৭ টায় নারায়ণগঞ্জ এর মাদানী নগর মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তি সংবাদনাইজেরিয়ায় দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট মুহাম্মদ বুহারি
পরবর্তি সংবাদইজতেমার মাঠে ১৪৪ ধারা জারি, যা বলছে প্রশাসন